বিচারপতি ফজলুর রহমানের মৃত্যুতে সালমান এফ রহমানের শোকবার্তা

378

news39.net: অবসরপ্রাপ্ত বিচারপতি জনাব একেএম ফজলুর রহমান-এর মৃত্যুবরণে শোকবার্তা প্রকাশ করেছেন ঢাকা- ১ সাংসদ সালমান এফ রহমান।

শোকবার্তা তিনি জানান, দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের কৃতি সন্তান এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি জনাব একেএম ফজলুর রহমান করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহম তাঁর কর্মময় জীবনে বিচারপতি হিসেবে ন্যায়বিচার প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা রেখেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমের সহোদর জনাব বজলুর রহমান কামাল বর্তমানে ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এলাকায় তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন মানুষ হিসেবে সুপরিচিত ছিলেন।

তিনি বলেন, আমি তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। পরম করুণাময় মহান আল্লাহ জনাব একেএম ফজলুর রহমান-এর পরিবারকে এই শোক সইবার শক্তি প্রদান করুন। আমিন।

তারিখ: ০৬ আগস্ট ২০২১ লন্ডন, যুক্তরাজ্য

অন্য খবর  দোহারে ইলিশ সংরক্ষণে সচেতনতা ও জেলেদের মাঝে চাল বিতরণ

(সালমান ফজলুর রহমান, এমপি)

আপনার মতামত দিন