বান্দুরা হলিক্রসের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্মেলনে অনুষ্ঠিত

366

রিপন হাসান ♦ শুক্রবার সকালে রাজধানীর সীমান্ত স্কোয়ারে বান্দুরা হলিক্রস হাইস্কুলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্মেলন অনুষ্ঠিত হলো। এতে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রবৃন্দ।

সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন বান্দুরা হলিক্রস হাইস্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক আক্কাস উদ্দিন মোল্লা, নটর ডেম কলেজের অধ্যক্ষ ও স্কুলের অ্যালামনাই সদস্য ফাদার বেঞ্জামিন কস্তা, নবাবগঞ্জ উপজেলার প্রথম নির্বাচিত সংসদ সদস্য ও অ্যালামনাই সদস্য খন্দকার হারুনুর রশীদ, অ্যালামনাই সদস্য এ আর হুমায়ুন খান, মে. জে. (অব.) খন্দকার মিজানুর রহমান, আবদুল হাফিজ দেওয়ান, আবদুল মেসির শিকদার, খন্দকার হামিদুর রহমান, বান্দুরা হলিক্রস হাইস্কুলের প্রধান শিক্ষক ব্রাদার চন্দন বেনেডিক্ট প্রমুখ।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্মেলনে নটর ডেম কলেজের অধ্যক্ষ ফাদার বেঞ্জামিন কস্তা বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অর্জন করতে পারলেই কেবল মুক্তিযুদ্ধের সব মহৎ আÍত্যাগ সার্থক হবে। সাম্প্রদায়িক বিভাজনের কারণে আমরা অগ্রসর হতে পারছি না। এ বিভাজন দূর করে দেশের সবাইকে মনুষ্য পদবাচ্য হতে হবে।

সম্মেলনে বিদ্যালয়ের সাবেক ছাত্র ও অ্যালামনাই সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী সংসদ সদস্য অ্যাডভোকেট প্রমোদ মানকিন একটি শুভেচ্ছা বাণী পাঠান।

আপনার মতামত দিন