বঞ্চিত দোহার-নবাবগঞ্জের মানুষ অভিভাবকহীন হয়ে পড়েছে- সালমা ইসলাম এমপি

801

মোঃ আলী হায়দার ♦ শুক্রবার বিকাল ৪টায় ঢাকা জেলার দোহার উপজেলার লটাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাইপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির ঢাকা জেলা সাধারণ সম্পাদক, দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন ষড়যন্ত্র ও ক্ষমতার লোভ পরিহার করে গণতন্ত্রের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে এনে আগামী নির্বাচনে অংশগ্রহণে এগিয়ে আসতে হবে। আলোকিত বাংলাদেশ গড়ার এবং মধ্যম আয়ের দেশে পরিণত করার নামে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবেন না।

দোহার রাইপাড়া ইউনিয়নের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে কর্মী সম্মেলনে অ্যাডভোকেট সালমা ইসলাম বর্তমান প্রেক্ষাপট, এরশাদের শাসনামল ও অবহেলিত দোহার-নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, নব্বইয়ের শাসনামলে মানুষ পেটভরে ভাত খেয়ে ঘুমাত।

তিনি বলেন, এখন সন্ত্রাস, চাঁদাবাজি, খুন, জঙ্গিবাদ, দুর্নীতি, কেলেংকারি ও রাহাজানিতে দেশ ভরে গেছে। এরশাদ অপরাধমূলক কর্মকাণ্ডের আশ্রয় না নিয়ে জনগণ ও দেশের কথা চিন্তা করে সুষ্ঠুভাবে দেশের পরিচালনার ভার ছেড়ে দেন। আওয়ামী লীগ ও বিএনপি ২৩ বছরেও দেশ ও জনগণের কথা চিন্তা করেনি। তারা ক্ষমতায় থাকার জন্য দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। জনগণ কখনও তাদের ক্ষমা করবে না। দুই দলকে আগামী নির্বাচনে সমুচিত জবাব দেবে।

অন্য খবর  দোহারে শুভ্র ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

তিনি আরও বলেন, অবহেলিত, বঞ্চিত দোহার-নবাবগঞ্জের রাস্তাঘাটের বেহাল অবস্থা দেখে মনে হয় এ অঞ্চলের মানুষ অভিভাবকহীন হয়ে পড়েছে। সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে। গ্রামগঞ্জের উন্নয়নের কথা ভাবছে না। এলাকার উন্নয়নের জন্য ব্যক্তিগত ও সরকারি অর্থ দিয়ে জনগণের কল্যাণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি আরও বলেন, সফল রাষ্ট্রনায়ক হুসেইন মুহম্মদ এরশাদ ৬৮ হাজার গ্রামের বন্ধু। আওয়ামী লীগ ও বিএনপি বহির্বিশ্বের সঙ্গে সুসম্পর্ক রাখতে পারেনি। এরশাদের শাসনামলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ক্ষেত্রে আমূল পরিবর্তন হয়েছে। কোন সরকারই সেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। দলমত নির্বিশেষে সর্বস্তরের লোকজনকে তিনি জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নুরু বলেন জাতীয় পার্টি আগামীতে এককভাবে নির্বাচন করবে। তিনি আরও বলেন, দোহার-নবাবগঞ্জে অ্যাডভোকেট সালমা ইসলাম নির্বাচন করবেন। আল্লাহ তাকে অনেক দিয়েছে। তার চাওয়া-পাওয়ার কিছু নেই। শুধু এলাকার উন্নয়ন করাই তার স্বপ্ন। আর এ স্বপ্নকে বাস্তবে পরিণত করার দায়িত্ব আপনাদের। তিনি এমপি হলে তার যোগ্যতার মাপকাঠিতে একজন প্রভাবশালী মন্ত্রী হবেন। দলমত নির্বিশেষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

অন্য খবর  নবাবগঞ্জে দুই নারীকে হত্যাঃ সাত হাজার টাকার জন্য হত্যা করে ফকির মোকলেস

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব শরফুদ্দিন আহমেদ শরীফ, দোহার উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ডা. আলাউদ্দিন আল আজাদ, সদস্য সচিব আবদুল আলীম, নবাবগঞ্জের যুগ্ম আহ্বায়ক জুয়েল আহম্মেদ, শেখ মহসিন নিলু, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মোল্লা, যুব সংহতির সভাপতি মাসুদুর রহমান মানিক খান, কৃষক পার্টির নেতা শহিদুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা যুব সংহতি সভাপতি শেখ আবুল হোসেন আজাদ, মহিলা পার্টি সভাপতি শেখ রেশমী আক্তার, জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের সহযোগী নেতাকমীরা।

তার সফর সঙ্গী ছিলেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির তথ্য বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রহমান, ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি ও গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান নাঈম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিন্টু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি শাহ আলম প্রমুখ।

আপনার মতামত দিন