প্রতিক নিয়ে সাধারণ জনগনের দারে দারে সালমান এফ রহমান

81
প্রতিক নিয়ে সাধারণ জনগনের দারে দারে সালমান এফ রহমান

মোঃ আশিক শেখ:  এবারো নৌকার হাল ধরলেন দোহার নবাবগঞ্জ এর জনসাধারনের নেতা জনাব সালমান এফ রহমান। ৭ই জানুয়ারি ২০২৪ সালের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন- কে সামনে রেখে দোহার-নবাবগঞ্জে চলছে নির্বাচনী মুখর পরিবেশ।

আজ ১৮ই ডিসেম্বর রোজ সোমবার নবাবগঞ্জ উপজেলায় দৌলতপুর বাজার থেকে সকাল ১০ টা থেকে প্রচারণা শুরু করে। এরপর মালিকান্দা বাজার প্রচারণা করেন। পর্যায়ক্রমে মিলিং বাজার, সিনজুর বাজার, শুললা বাজার, যন্ত্রাইল বাজার, নবাবগঞ্জ বাজার, বাগমারা বাজার, বক্সনগর বাজার, কোমারগঞ্জ বাজার, আগলা বাজার সহ সর্বশেষে টিকরপুর বাস ইস্টার্ন পর্যন্তু নৌকার পদপার্থী হিসেবে সালমান এফ রহমান নৌকা মার্কায় জনগনের কাছে ও প্রতি বাজারের দোকানে দোকানে নিজ প্রতীক নিয়ে ঘুরে ঘুরে নৌকা মার্কায় ভোট চায়।

নবাবগঞ্জ উপজেলা শহিদ মিনারে সাংবাদিকদের প্রশ্নে সালমান এফ রহমান বলেন; আমি দোহার নবাবগঞ্জের মানুষের জন্য কথা দিয়েছিলাম গ্যাস এর ব্যবস্থা করবো এই টি প্রসেসিং করা হয়ে উঠেনি। তিনি বলেন তবে এবার কথা দিলাম সর্বপ্রথম আমি দোহার নবাবগঞ্জের মানুষের জন্য গ্যাস ব্যবস্থা করবো।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন,,ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাবণ্য ভূইয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত,সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা মো: পলাশ। ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ। আরো উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার ইউনিয়ন চেয়ারম্যানগন সহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ নবাবগঞ্জ উপজেলার আওয়ামী সকল নেতৃবৃন্দ।

অন্য খবর  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নির্বাচনে কোষাদক্ষ্য পদে দোহারের কবিরুল বাশার

নবাবগঞ্জ উপজেলায় দৌলতপুর বাজার থেকে সকাল ১০ টায় সালমান এফ রহমান তার নিজ প্রচারণা কার্যক্রম শুরু করেন। বিকেল ৪ টায় টিকিটপুর বাস স্ট্যান্ডে সমাপ্তি ঘটায়।

আপনার মতামত দিন