নজরুল ও হারুনকে খোকন শিকদারের অনুদান প্রদান

176

ফয়সাল হোসেন,news39.net: সাম্প্রতিক সময়ে স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত ২জন অসহায় ও অসচ্ছল মানুষের প্রতি সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হাসান খোকন শিকদার। নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা গ্রামে শিকলবন্দী নজরুল এবং আগলা চৌকিঘাটায় নির্জন ঝোপে খুপড়িতে বাস করা অসহায় হারুনের জন্য অনুদান দেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর হাতে দুই জনের জন্য নগদ বিশ হাজার টাকা প্রদান করেন।

আলী আহসান খোকন শিকদার উপস্থিত গণমাধ্যমকে বলেন, এই আধুনিক সময়েও যে কোন মানুষ হারুনের মতো ঝোপের ভিতর বসবাস করতে পারে, তা চিন্তা করা যায় না। আবার কুরআনের হাফিজ নজরুল যে প্রেমের কারণে মানসিক ভারসাম্যহীন হয়ে ২০ বছর বন্দী জীবন যাপন করতে পারে,সেটাও ভাবা যায় না। তাই, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এসব মানুষের পাশে দাড়াতে হবে। আমি আজ পাশে দাড়িয়েছি। সবাইকেও এগিয়ে আসতে আহবান করছি। তাই, আমি অসহায় দুই পরিবারের কথা চিন্তা করে নবাবগঞ্জের ইউএনও’র কাছে দুই পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে বিশ হাজার টাকা হস্তান্তর করি।

অন্য খবর  শীঘ্রয়ী বিএনপিতে প্রত্যাবর্তন নয়: নাজমুল হুদা

তিনি বলেন, হারুন নজরুলদের মত আমাদের সমাজের অনেক অসহায় পরিবার রয়েছে। তাদের এই করুণ অবস্থার কথা গণমাধ্যমে তুলে ধরতে হবে যেন সমাজের বিত্তবানরা অসহায় পরিবারগুলির পাশে এসে দাঁড়ায়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অরুন কৃষ্ণ পাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল হোসেন, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিল্লাল মিয়া।

অনুদানের বিশ হাজার টাকা পরিবার ২টির হাতে সরাসরি পৌছে দিতে সহকারি কমিশনার (ভূমি) অরুণ কৃষ্ণ পালকে নির্দেশ দেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু ।

আপনার মতামত দিন