দোহার-নবাবগঞ্জ কলেজকে সরকারীকরণ করা হবে – নবাবগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

2084
দোহার-নবাবগঞ্জ কলেজকে সরকারীকরণ করা হবে - নবাবগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

দোহার নবাবগঞ্জ কলেজকে সরকারীকরণের প্রতিশ্রুতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের বর্ধনপাড়া পিকেবি স্কুল অ্যান্ড কলেজের নতুন ভবনের উদ্বোধন ও একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের শিক্ষা, খাদ্য ও যোগাযোগক্ষেত্রে অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন এখন বিশ্বের রোলমডেল। এসব দেখে একটি মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা ইসলামের নামে মানুষ হত্যা করছে। তবে আইনশৃংখলা বাহিনী ’৭১-এর মতো জীবনবাজি রেখে ওদের রুখে দিচ্ছে।

এছাড়াও তিনি বলেন, ‘দেশ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশে কোনো সন্ত্রাসী চক্রই আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। বাংলাদেশের উন্নয়নে ও সন্ত্রাস নির্মূলে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। শেখ হাসিনা আজ বিশ্ব স্বীকৃত নেত্রী। আজকের নবীনদেরও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় মন্ত্রী দোহার-নবাবগঞ্জ কলেজকে সরকারিকরণ, ফায়ার সার্ভিস স্টেশন, নদীপথে চলাচলের সুবিধার্থে একটি নৌযান দেয়ার প্রতিশ্রুতি দেন।

Comments

comments