দোহারে সেচ্ছাসেবকলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

166

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা দক্ষিণ অন্তর্গত দোহার মেডেল থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক মাস উপলক্ষ্য বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছ’টায় দোহার পৌরসভার সালমান এফ রহমান অডিটোরিয়াম রুমে এই বর্ধিত সভা ও প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রমের আগে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সিনিয়ার সহ সভাপতি আব্দুর রাজ্জাক দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সে-সময় তিনি তার বক্তব্য বলেন, আমাদের বাংলাদেশে ১০৬ টি উপজেলাকে মডেল করার কর্মসূচির গ্রহণ করা হয়েছে। এর মধ্যে এক নম্বরে রাখা হয়েছে দোহার উপজেলা। যে এই উপজেলার নেতা হবে সে হবে ১ নম্বর নেতা। সালমান এফ রহমান জানেন কি ভাবে উন্নয়ন করা যায়। বাংলাদেশে তিন জন শিল্পপতি থাকলে দোহারে তার মধ্যে এক সালমান এফ রহমান।

তিনি আরো বলেন, আমাদের ১১ জনের স্ট্রিং কমিটি করা হবে। তারা আগামী সাতদিনের মধ্যে সদস্য সংগ্রহ করে কেন্দ্রে নাম পাঠাবে। তাবে তাদেরকে লক্ষ রাখতে হবে এই নামের তালিকায় যাতে মাদক, সন্তাস বিরুদ্ধী ও ত্যাগী নেতার নাম আসে। আমি এও মনে করি দোহারে রাজনৈতিক করা ইশপাতের মত কঠিন আবার সহজ। তাই আমাদের ত্যাগী নেতাদের কমিটির অন্তর্ভুক্ত করতে হবে।

দোহার উপজেলার চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন বলেন, আমাদের সংসদ সালমান এফ রহমান দোহারের পদ্মানদী বাঁধ দিয়ে দোহারকে রক্ষা করেছেন। তিনি এই দোহার উপজেলার পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবে। আজকে দোহার উপজেলায় কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের যারা এসেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলমাছ উদ্দিন, হাসান মতিউর রহমান, মাহাবুব বেপারী, রাহুল দাস, দোহার উপজেলার সাবেক সেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদার,
অনুপম গুহ নয়ন প্রমুখ।

আপনার মতামত দিন