দোহারে ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

412

দোহার (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযান পরিচালনা করে ৬০ পিছ ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইনসহ সাতজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দোহার থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮ টায় দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালের নির্দেশে এসআই নান্টু কৃষ্ণ মজুমদার সংঙ্গী ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে দোহার উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের কাটাখালি এলাকায় থেকে মৃতঃ মালেক মৃধার ছেলে মামুন (২৮), রাহাবের ছেলে রনি(২৪), মৃত্যু হাবিবুর রহমানের ছেলে তাহমিদুর রহমান (২৫), শেখ সাইফুল ইসলামের ছেলে সেলিম (২৬),আবুল হোসেনের ছেলে এমারত হোসেন, (২৮), জুলমতের ছেলে আমিন(২৫), নান্টু ছেলে সজল(২৮) আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যাহার বর্তমান বাজার মূল্য ৪,১৮,০০০/= (চার লক্ষ আঠারো হাজার) টাকা।

অভিযানের বিষয় এ এস আই নান্টু কৃষ্ণ মজুমদার বলেন, আমরা গোপন সংবাদ পাই কাটাখালি এলাকায় বেশ কিছু মাদক বেচা কেনা হচ্ছে সেই সূত্র ধরে আমরা ঐ স্থানে অভিযান পরিচালনা করে সাতজনকে আটক করি। পরে তাদেরকে আজ শুক্রবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করে আদালতে পাঠানো হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহতি থাকবে।

আপনার মতামত দিন