দোহারে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

33
দোহারে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার দোহার উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পতিকৃতিতে পুষ্প অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে আলোচনা শুরু হয়।

সভার সভাপতিত্ব করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর দল, এই দল হাসেমের দল, বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল। আমরা এই দলের সদস্য হতে পেরে গর্ববোধ করি। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এখন ডিজিটাল হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে ইনশাআল্লাহ।

সে সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা মো. বেলাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মহিউদ্দিন, দোহার পৌরসভার প্রশাসক মো. আজাদ হোসেন খান, দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান শিকদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সুরুজ,  উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আলমাছ উদ্দিন, যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

অন্য খবর  দোহারে বিষপানে যুবকের আত্মহত্যা

মন্তব্য