দোহারের কুতুবপুর পুলিশ ফাঁড়ির শ্রেষ্ঠ ইনচার্জ নির্বাচিত

118

ঢাকার জেলার দোহার উপজেলার কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শামছুল আলমকে ও এএসআই মো. জসিম উদ্দিনকে ঢাকা অঞ্চলের শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিশেষ অবদান রাখার পাশাপাশি পদ্মা নদীর দুর্ধর্ষ অস্ত্রধারী নৌ ডাকাত গ্রেফতার ও মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে ব্যপক সচেতনতা তৈরিতে অসামান্য অবদানের স্বীকৃতি হিসাব এ পুরষ্কারে ভূষিত করা হয়।

ঢাকা অঞ্চলের পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় অতিরিক্ত ডিআইজি মোল্যা নজরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার) ও ঢাকা অঞ্চলের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলামের হাত থেকে মো. শামছুল আলম ও মো. জসিম উদ্দিন ক্রেস্ট ও পুরষ্কার গ্রহণ করেন।

সেসময় উপস্থিত ছিলেন ঢাকা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুলাইমান মিয়া, সহকারী পুলিশ সুপার হাসান ইনামসহ ঢাকা অঞ্চলের পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।
সম্মাননা স্মারক গ্রহণের পর কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শামছুল আলম ও এএসআই মো. জসিম উদ্দিন সবার কাছে নিজের জন্য দোয়া চান এবং পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ তার এ প্রাপ্তিতে পেশাদারিত্ব ও কর্ম উদ্দীপনা আরও বাড়িয়ে দিবে বলপ তারা মনে করেন। রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে এজন্য সকলের দোয়া ও সহায়তা এবং পাশাপাশি নৌ-অঞ্চলের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত দিন