দোহার মাহমুদপুর আশ্রয়নে শীতবস্ত্র বিতরণ

102

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন ১০ই ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে আশ্রয়ন প্রকল্পে ২৫০ টি পরিবারের মাঝে শীত বস্তু বিতরণ করা হয়েছে। দোহার উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে শীতার্ত হতদরিদ্র পরিবারের মাঝে এই সকল শীত বস্তু (কম্বল) বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বর্তমান করোনা প্রাদুর্ভাবের আগে থেকেই শীতার্তদের মাঝে শীত বস্তু বিতরণের প্রস্তুতি গ্রহন করেছেন। তারই ধারাবাহিকতায় আজ আমরা মাহমুদপুর আশ্রয়ন প্রকল্পের শীতার্তদের শীত নিবারনের জন্য কম্বল নিয়ে এসেছি। আমরা এই কম্বল বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা রাখি।
এ সময় উপস্থিত ছিলেন, দোহার উপজলা সহকারী কমিশনার ভূমি ও চীফ এক্সিকিউটিভ ম্যাজিট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আল সাঈদ, মাহমুদ ইউনিয়ন পরিষদের সচিব ফারজানা আক্তার, চর মোহাম্মদ পুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজন বিশ্বাস, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম (মেম্বার), শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলা আক্তার।

অন্য খবর  দোহার উপজেলার নতুন চেয়ারম্যান আলমগীর হোসেন শপথ নিয়েছেন

Comments

comments