ঢাকা জেলা প্রশাসকের পক্ষ থেকে দোহারের বিদায়ী ইউএনও কে শুভেচ্ছা

674

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা। যার নানা উন্নয়নমূলক কর্মকান্ড, প্রশাসনিক তৎপরতা ও দক্ষ ব্যবস্থাপনায় মন ছুয়ে গেছে দোহারের প্রতিটি মানুষের হৃদয়ে। তার এই সফল কর্মকান্ডের ফলে গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন হয়েছে। আর আগে তিনি ঢাকা জেলা শ্রেষ্ঠ ইউএনও হন।

বুধবার ( ১জুলাই ) বেলা ১২ টা জেলা প্রশাসক ঢাকা এর কার্যালয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক, গাজীপুর ও বর্তমানে দায়িত্বরত ইউএনও দোহার উপজেলা, জনাব আফরোজা আক্তার রিবা’কে বিদায়ী সংবর্ধণা ও ফুলের শুভেচ্ছা জানান জেলা প্রশাসক জনাব আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

সদ্য বিদায়ী ইউএনও ও পদন্নোতি প্রাপ্ত গাজীপুর জেলার এডিসি আফরোজা আক্তার রিবা বলেন, জেলা প্রশাসকের কাছ থেকে সংবর্ধণা পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। আর এই সংবর্ধণা আমাকে আরো কাজের গতি বাড়িয়ে দিবে বলে আমি মনে করি। আমি সব সময় ঢাকা জেলা প্রশাসক জনাব আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান স্যার এর কাছ থেকে সবসময় সঠিক ও তাৎক্ষণিক দিক নির্দেশনা পেয়েছি তাই আমার কাজের ক্ষেত্রে কোন সমস্যা হয়নি এবং সব সময় আমার সহকর্মীদের ও দোহারবাসীর ভালবাসা পেয়েছি।

সে সময় বিদায়ী শুভেচ্ছা লগ্নে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসনের সকল অতিরিক্ত জেলা প্রশাসক মহোদয়গণ।

আপনার মতামত দিন