জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টিকর খাদ্য পেল আড়াই শতাধিক পরিবার

196

ঢাকা জেলার দোহার উপজেলার মাহমুদপুর আশ্রায়ন প্রকল্পের অসহায় মানুষের মাঝে ত্রান হিসাবে পুষ্টিকর খাদ্য বিতরন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত মাহমুদপুর আশ্রায়ন প্রকল্পে এ পুষ্টিকর খাদ্য বিতরন করা হয়। এই সময় ২৫০ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। ২ মে শনিবার এই অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো দোহারও করোনা মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়িয়েছে দোহার উপজেলা প্রশাসন ও দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তাদের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে ১ লিটার দুধ, ২ হালি ডিম ও ৫ কেজি চাল পৌছে দেয়া হয়।

এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দীন। এই সময় ত্রান বিতরনে সার্বিক সহযোগিতায়  ছিল দোহার থানা  পুলিশ প্রশাসন।

অন্য খবর  দোহারে জাতীয় সমবায় দিবস পালিত

এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

আপনার মতামত দিন