কেরানীগঞ্জে বৌভাতের দিন বরের মৃত্যু

263
কেরানীগঞ্জে বৌভাতের দিন বরের মৃত্যু

স্টাফ রিপোর্টার শরীফ হাসান : গতকালই বসেছেন বিয়ের পিরিতে, আজ ছিলো বৌ ভাত, বাড়িতে ছিলো উৎসবের আমেজ, বৌ ভাত অনুষ্ঠানে পড়ার জন্য ব্লেজার আনতে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বেড় হয়ে আর ফিরতে পারেননি বাড়ি।নিজে চালিয়ে মোটরসাইকেল টি মোহাম্মদপুর থেকে নিজ বাড়ী পৌছার সামান্য আগে পাশের গ্রাম বাঘাশুর এলাকায় একটি মাহেন্দ্রের সাথে মুখামুখি সংঘর্ষে মারাত্মকভাবে আহত হয় অর্ক।

পরে স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। অর্ক কেরানীগঞ্জের রোহিতপুর কাচা এলাকার নাসিম হোসেন অপুর ছেলে এবং ভাষা সৈনিক এমদাদ হোসেনের নাতী।

গত শুক্রবার (১৩ অক্টোবর) একই এলাকার প্রবাসী আমির হোসেবে মেয়ে আফরিনের সাথে বিয়ে হয় অর্কর। বিয়ের আনন্দ বিষাদে রুপ নেওয়া এলাকায় এখন শোকে ছায়া। পরিবারের লোকজনের কান্নায় ভারি হয়ে উঠে আকাশ বাতাশ। এলাকাবাসীর আফসোস কিভাবে কাটবে পরিবারের শোক, সদ্য বিবাহিত আফরিনইবা কিভাবে ভুলবে এ করুন পরিনতি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ জামান জানান, ঘাতক মাহেন্দটি কে আটক রাখা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন