দোহারে ক্ষুদে ছাত্রগণ ও শিক্ষকেরা ভাঙ্গা রাস্তা সংস্কার করলেন

58
দোহারে ক্ষুদে ছাত্রগণ ও শিক্ষকেরা ভাঙ্গা রাস্তা সংস্কার করলেন

দোহার (ঢাকা) প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মন্দিরের সামনের ভাঙ্গা রাস্তা সংস্কার করেছেন চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ক্ষুদে ছাত্রগণ ও শিক্ষকেরা।

সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজাকে সামনে রেখে এবং দুর্ভোগে পরা যাতায়াতকারীদের কষ্ট দূর করতে এ রাস্তা সংস্কার করার উদ্যোগ গ্রহণ করেন মাহমুদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী, চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মো. কামাল হোসেন ও চরবৈতা দারুস সুন্নাহ বালিকা মাদরাসার মোহতামীম মুফতি আলমাস হোসাইন। দীর্ঘদিন যাবত পুরাতন স্ট্যান্ড থেকে মন্দির পর্যন্ত রাস্তাটি ভাঙ্গা থাকার কারণে লোকজনের যাতায়াত করতে খুবই কষ্ট হতো। এ রাস্তাটি সংস্কারের মাধ্যমে এলাকার স্থানীয় বাসিন্দাদের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হয়েছে।

শনিবার সকাল থেকে বিরতিহীনভাবে স্বেচ্ছায় রাস্তাটি সংস্কার কাজে অংশগ্রহণ করেন মাদরাসা ছাত্র ও শিক্ষকেরা। রাস্তা সংস্কার করায় স্থানীয়রা কৃতজ্ঞতার সাথে মাদরাসা ছাত্র ও শিক্ষকদের ধন্যবাদ জানিয়েছেন।

এবিষয়ে চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার সিনিয়র শিক্ষক মো. কামাল হোসেন বলেন, সামান্য বৃষ্টি হলেই এ রাস্তাটি চলাচলের জন্য অনুপযোগী হয়ে পরতো। যেকারণে বেশ কিছু দুর্ঘটনার শিকারও হয়েছে সাধারণ মানুষজন। এলাকার মানুষের কথা চিন্তা করেই রাস্তাটি সংস্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। আমাকে রাস্তাটি সংস্করণ করতে দেখে পরবর্তীতে স্থানীয় চরবৈতা মুহাম্মাদীয়া মাদরাসার ছাত্র এবং শিক্ষকরাও এগিয়ে আসেন রাস্তাটি সংস্কারের কাজে।

অন্য খবর  লোডশেডিংএ নাকাল দোহার-নবাবগঞ্জবাসী

তিনি আরো বলেন, যেহেতু কিছু দিন পর সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজা আর এই পূজায় মানুষ আরো যাতায়াত বেশী হবে তাই আমরা এই রাস্তাটি ঠিক করি।

আপনার মতামত দিন