কেরাণীগঞ্জে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

169

সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনী, সকল সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্পন, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মিলাদ-মাহফিল, দোয়া-মোনাজাত ও কেক কাটাসহ নানা আয়োজনে জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন করেছেন কেরাণীগঞ্জবাসী।

দিবসটি পালন উপলক্ষে আজ ১৭ মার্চ বুধবার সকাল থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে এসব কর্মসূচী পালন করা হয়। উপজেলা পরিষদের উদ্যোগে এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় এক আলোচনা সভার।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভুমি) মো. কামরুল হাসান সোহেল সভায় সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি ছিলেন দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম.ই মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাহিদ, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান মোসা. আলো বেগম, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা সহকারি কমিশনার (ভুমি) সানজিদা পারভিন,

উপজেলা প্রকৌশলী মো. শাহজাহান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো. শহিদুল আমিন, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. জহির উদ্দিন, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো. জাহাঙ্গীর শাহ খুশি, রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আলী, বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী মো. আশকর আলী, শাক্তা ইউপি চেয়ারম্যান হাজী সালাহ উদ্দিন লিটন প্রমুখ।

অন্য খবর  প্রবীণ রাজনীতিবীদ হাশেম আলীর মৃত্যু

আলোচনা শেষে কেককেটে উপস্থিত সকলের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে দিনভর নানা কর্মসূচী পালন করেন স্থানীয় আওয়ামীলীগ ও তাদের সকল অঙ্গসংগঠন।

আপনার মতামত দিন