কেরানীগঞ্জে মধ্য বয়স্ক ব্যক্তির লাশ উদ্ধার

143

ঢাকার কেরানীগঞ্জের নতুন বক্তারচর এলাকা থেকে মধ্যবয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। নিহতের নাম আবু হোসেন (৫০)। পেশায় কৃষিজীবি ও চার সন্তানের জনক আবু হোসেন তেঘরিয়া ইউনিয়নের মজিদ বেয়ারা গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল সকালে ফজরের নামাজ শেষে আবু হোসেন অপরিচিত দুজন লোকের সাথে কথা বলতে বলতে কোথায় যেন চলে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি, মোবাইল ফোনও বন্ধ ছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি জিডি করা হয়। পরবর্তীতে লোক মারফত আজ সকাল ৯টার দিকে জানতে পারি নতুন বক্তার তার এলাকায় একটি মধ্য বয়স্ক লোকের লাশ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে আবু হোসেনের লাশ শনাক্ত করি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম জানান, লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি, ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন