করােনা মােকাবেলায় স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

137

ঢাকার দোহার উপজেলায় করােনা মােকাবেলায় স্বাস্থ্যকর্মী ও স্থানীয় জনগনের করণীয় বিষয়ক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং মাল্টিপারপাস হেল্থ সার্ভিসদের নিয়ে ১ দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৯ই মার্চ সকাল ৮টা থেকে ২টা পর্যন্ত ৫টি অধিবেশনে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। দোহার উপজেলার আয়োজনে,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ বাস্তবায়নকারী সংস্থা মাধ্যমে অনুষ্ঠানটি দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দোহার উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
ঢাকা জেলা প্রশাসক মােঃ শহীদুল ইসলাম। এসময় তিনি কোভিড ১৯ নিয়ন্ত্রণে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের ভূমিকা ও উজ্জীবিত করতে ঢাকা জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম , উপজেলা নির্বাহী অফিসার জনাব এম ফিরোজ মাহমুদ, কেরানিগঞ্জ নবাবগঞ্জ এবং দোহারের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিকনির্দেশনা প্রদান করলেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের পাশাপাশি বেগম আয়েশা মহিলা মহাবিদ্যালয় এবং জয়পাড়া গভমেন্ট পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, জয়পাড়া মহাবিদ্যালয় এর অধ্যক্ষ সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন। চল্লিশোর্ধ সকল নাগরিককে রেজিস্ট্রেশন করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে পাঠানোর জন্য অনুরোধ করা হলো।
কোভিড -১৯ টিকা প্রদানের জন্য রেজিস্ট্রেশন করুন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দোহারে দুপুর দেড়টার মধ্যে চলে আসুন। টিকা নিয়ে সুরক্ষিত থাকুন।

অন্য খবর  ধর্ষণের প্রতিবাদে দোহারে শিক্ষার্থীদের মানববন্ধন

উক্ত অনুষ্ঠানের সহায়তায়ঃ উপজেলা পরিচালন ও উন্নয়ূন প্রকল্প , স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.জসিম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।

মন্তব্য