‘আমার দৃষ্টিতে আর্জেন্টিনা সেরা দল’

31

বিশ্বকাপ ফুটবলের চূড়ান্ত পর্বের খেলা চলছে। ইতোমধ্যে প্রতিযোগিতা সীমিত হয়ে উঠেছে। চারটি দলের লড়াই শুরু হচ্ছে আগামীকাল থেকে।

মঙ্গলবার সেমিতে উঠার লড়াইয়ে ক্রোয়েশিয়ার মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। বাংলাদেশে আর্জেন্টনির অনেক ফ্যান রয়েছে। আর্জেন্টিনার এমন পর্বে পর্বে জয় দেখে ভক্তরা উল্লাসিত হচ্ছে ।সবাই আশা করছে এবার বিশকাপ আর্জেন্টিনাই নিবে ।

এমনি একজন আর্জেন্টিনার সমর্থকন আব্দুর রাহিম বলেন, আমি ফুটবল খেলা ছোটবেলা থেকেই দেখি। আর আমি তখন থেকেই আর্জেন্টিনার সমর্থন করি । ছোট বেলায় অতটা না বুঝলেও, এখন বুঝি । এবারের যে বিশ্বকাপ খেলা চলছে । আমরা সবাই আশাবাদী সেমিতে লড়াইয়ে ক্রোয়েশিয়াকে হারিয়ে ,লিওনেল মেসি তার জাদুকরি শর্ট দিয়ে ফাইনালে উঠবে । মেসি! অসাধারণ এক খেলোয়াড়। এ মুহূর্তের বিশ্বসেরা। ফুটবলের জাদুকর মেসি! এবারের বিশ্বকাপ মেসির জীবনের শেষ বিশ্বকাপ।

আমি চাই তার হাতেই উঠুক এবারের কাপ। কারণ, তার মতো একজন জাদুকর ফুটবলারের হাতেই এমন একটি কাপ মানায়। খেলায় হারজিত আছে এবং থাকবে। নকআউট পর্বে যে কোনো একটি দলকে বিদায় নিতে হবে। সবাই ভালো খেলেই এ পর্যন্ত আসেন। সুতরাং, দ্বিতীয় রাউন্ড থেকে যেসব দল খেলছেন সেগুলো নিঃসন্দেহে যোগ্য এবং নিজেদের প্রমাণ করেই এসেছেন। আমার আর্জেন্টিনা সেমিফাইনালে এসেছে। আশা করি তারা ফাইনালও খেলবে। তবে ব্রাজিল থাকলে আরও বেশি ভালো লাগত। তারাও বিশ্বকাপের অন্যতম দাবিদার ছিল।’

আপনার মতামত দিন