আগামী নির্বাচনের জন্য সকলকে এক হয়ে কাজ করতে হবেঃ আলমগীর হোসেন

148

ঢাকা দোহার উপজেলায় সুতারপাড়া ইউনিয়নে সুতারপাড়া আওয়ামী লীগের উদ্যোগে নব নির্বাচীত দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে গন সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার বিকাল সাড়ে পাঁচটায় সুতারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলায় চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অনেক কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করেছে বাংলাদেশ আওয়ামী লীগে। আওয়ামী লীগে সকল অনুষ্ঠান প্রোগ্রাম কেন্দ্রঘোষিত এবং জেলা যে নির্দশনা দিয়েছে আমরা দোহারে তা বাস্তবায়ন করেছি। আমরা জীবনের ঝুঁকি নিয়ে হামলা মামলা অত্যাচার-নির্যাতনের শিকার হয়েছি। আমাদের জীবন ঝুঁকির মধ্যে ছিল কিন্তু আমরা কোন কিছুর পরোয়া করি নাই। আগামী দিনগুলোতেও যেকোনো পরিস্থিতিতে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সাথে থাকবো। আমরা আওয়ামী লীগের সহযোগী সংগঠনকে নিয়ে একটি শক্তিশালী সংগঠন তৈরী করবো ইনশাল্লাহ। আমি আগেও কোন কিছুর পরোয়া করি নাই এখনোও করবো না। প্রতিটি মানুষ জানে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার জনগণের উন্নয়নের জন্য স্বল্প সুদে ঋণের ব্যবস্থা, আর্থসামাজিক,স্বাস্থ্য ক্ষেত্রে, শিক্ষা ক্ষেত্রে যা করেছে তা প্রতিটি মানুষের ঘরে ঘরে আমরা প্রচার কাজ চালাবো। আমি আজকে আশ্বস্ত করছি অনেকে অনেক রকমের কথা আমার দলের ভিতরে বলেন কমিটি নিয়ে, ইনশাআল্লাহ আমাদের যারা ত্যাগী এবং মাঠে আছে সেইসব নেতাকর্মীদের নিয়ে দোহার উপজেলার কমিটি গঠন করবো।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে উন্নয়নের ধারা বজায় রাখতে হবেঃ সালমান এফ রহমান

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ফজলুর হক ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দোহার উপজেলায় সাধারণ সম্পাদক,নজরুল ইসলাম বাবুল, জয়নাল আবেদীন,দেলোয়ার হোসেন প্রমুখ।

মন্তব্য