জাতীয়করণের দাবিতে জয়পাড়া কলেজের সংবাদ সম্মেলন

894
জাতীয়করণের দাবিতে জয়পাড়া কলেজের সংবাদ সম্মেলন

ঢাকার দোহার উপজেলার প্রথম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কলেজ জয়পাড়া কলেজকে জাতীয়করণ করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষ। শনিবার বেলা ১১টায় কলেজ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপস কুমার নন্দী। ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপস কুমার নন্দী সংবাদ সম্মেলনে দোহারের কেন্দ্রে অবস্থিত জয়পাড়া কলেজকে সরকারি করনের জন্য সরকারের প্রতি জোড়ালো দাবি জানান। এই সময় আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নির্মল রঞ্জন গুহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, কলেজের প্রতিষ্ঠাতা সদস্য শামীম আশরাফ চৌধুরী, জয়পাড়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. আলমাছ উদ্দিন প্রমুখ।
এই সময় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, সারা দেশে বিভিন্ন উপজেলায় ঐতিহ্যবাহী যেসব কলেজ রয়েছে তার মাঝে দোহারের জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ অন্যতম। দোহারে উপজেলার সবচেয়ে পুরোতন শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে জয়পাড়া কলেজকে সরকারিকরন করা উচিৎ।
এছাড়া জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সর্বশেষ নির্বাচিত ভিপি আলমাছ উদ্দিন বলেন, ‘আমরা প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছি।’

আপনার মতামত দিন