সালমান এফ রহমানকে গণসংবর্ধনা দিতে দোহারে ব্যাপক প্রস্তুতি

1714

 

দোহারের কৃতী সন্তান, দেশের ব্যবসায়ী জগতের অন্যতম পথিকৃৎ, শিল্পপতি ও বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ. রহমানকে প্রধানমন্ত্রীর বেসরকারিখাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা নির্বাচিত করায় গণসংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

আগামী ২৫শে ফেব্রুয়ারি উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে গণসংবর্ধনা ও জনসভার আয়োজন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের এমপি। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন প্রমুখ।

অন্য খবর  তিন প্রার্থীর মনোনয়ন বৈধ

দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন বলেন  গণসংবর্ধনা ও জনসভাকে সফল করতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে প্রাক-প্রস্তুতি সভা করে দিকনির্দেশনা দেয়া হয়েছে। ওই সন্ধ্যার পর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

আপনার মতামত দিন