তিন প্রার্থীর মনোনয়ন বৈধ

343

আগামী ২১ সেপ্টেম্বর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তিন জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে দোহার উপজেলা নির্বাচন অফিস। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন যাচাই বাছাই করে ৪ প্রার্থীর মাঝে তিন জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেণ দোহার উপজেলা নির্বাচনী কর্মকর্তা। 

গত মঙ্গলবার মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে চেয়ারম্যান পদ প্রার্থী চার জন মনোনয়ন পত্র জমা দেন। এদের মধ্যে ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বিএনপি ও নাজমুল হুদা সমর্থিত প্রার্থী সিরাজুল ইসলাম ভুলু, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার মেহবুব কবির, আওয়ামী কেন্দ্রীয় কমিটির উপ কমিটির সহ সম্পাদক সাগর শাহীন। এর মাঝে সাগর শাহিন বাদে মনোনয়ন বৈধ ঘোষণা হয় তিন জনের। 

প্রাথমিক বাছাই শেষে দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা জসীম উদ্দিন সিরাজুল ইসলাম ভুলু, আলমগীর ব্যাপারি ও মেহবুব কবিরের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন। এবং আয়করের কাগজ জমা না দেয়ায় সাগর শাহিনের মনোনয়ন পত্র বাতিল করা হয়। 

মনোনয়ন পত্র বৈধ করার জন্য নতুন করে আপিল করার সুযোগ থাকলেও সাগর শাহীন শাহীন আওয়ামী লীগ প্রার্থী আলমগীর ব্যাপারীর সমর্থনে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন বলে নিউজ৩৯কে বলেন। তিনি আলমগীর হোসেনকে সমর্থন দিয়েই আপিল না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। 

অন্য খবর  পানিতে ডুবে দোহারে দ্বিতীয় শ্রেণির শিশুর মৃত্যু

২০১৪ সালের ভোটার তালিকা অনুযায়ী দোহারে মোট ভোটারের সংখ্যা ১ লাখ ৫১ হাজার ৬৫৮ জন। এর মাঝে পুরুষ ভোটার ৭৩ হাজার ১২০ জন ও মহিলা ভোটার ৭৮ হাজার ৬৫০ জন। দোহার উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৭৫ টি। 

আপনার মতামত দিন