নৌকা ভ্রমনের নামে অশ্লীলতার বিরুদ্ধে কঠোর অবস্থানে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন

465
নৌকা ভ্রমনের নামে অশ্লীলতার বিরুদ্ধে কঠোর অবস্থানে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন

নৌকা ভ্রমনের নামে অশ্লীলতার বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষনা নবাবগঞ্জ উপজেলা প্রশাসন। নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই ঘোষনা দেয়া হয়েছে। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মনজু সাক্ষরিত এই ঘোষনায় বলা হয়,

নবাবগঞ্জ উপজেলার ইছামতী, কালিগঙ্গা,ধলেশ্বরী নদী এবং তৎসংলগ্ন খালসমূহে পানি বৃদ্ধি পাওয়ায় সমাজের উঠতি বয়সী ছেলে-মেয়েরা নৌকা/ট্রলার যোগে ভ্রমণ করছেন। ভ্রমণের  সময় সাউন্ড বক্সে উচ্চস্বরে গান বাজাচ্ছেন, যা নদীর আশেপাশে বসবাসরত জনগণ শব্দ দূষণের মাধ্যমে মারাত্মক স্বাস্থ্য ঝুকির শিকার হচ্ছেন। একইসাথে উচ্চস্বরে গান বাজানোর সাথে সাথে অশ্লীল নৃত্য পরিবেশন করেন,যা দৃষ্টিকটু এবং সামাজিক অবক্ষয়। নবাবগঞ্জ উপজেলার সংশ্লিষ্ট নদী এবং খালসমূহে নৌকা/ট্রলার যোগে ভ্রমণের সময় সাউন্ড বক্সের মাধ্যমে উচ্চস্বরে গান বাজানো ও অশ্লীল নৃত্য পরিবেশন সম্পূর্ণভাবে নিষিদ্ধ।কেউ আইন অমান্য করলে নৌকা/ট্রলার এবং যাত্রীসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের এই পদক্ষেপকে স্বাগতম জানিয়েছে নবাবগঞ্জের সাধারন মানুষ।তারা অতি দ্রুত আনন্দ ভ্রমনের নামে এই অশ্লীলতা থেকে মুক্তি পেতে প্রশাসনের তড়িৎ পদক্ষেপের আহবান জানান।

আপনার মতামত দিন