ঢাকা জেলা বিএনপি’র আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

304

ঢাকা জেলা বিএন পি’র উদ্যোগে সাবেক সফল প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে রোগ মুক্তি ও দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়ার আয়োজন করা হয়, ! উক্ত দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিথ ছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভি, ঢাকা জেলা বিএনপি’র সভাপতি ডা: সালাউদ্দিন বাবু, সাধারন সম্পাদক খন্দকার আবু আশফাক, সাংগঠনিক সম্পাদক রেজাউল কবির পল সহ দোহার, নবাবগঞ্জ, কেরানিগঞ্জ,সাভার ও ধামরাই এর নেতৃ বৃন্দ!

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রশ্ন তুলেছেন, ‘আওয়ামী লীগ সরকার কী তাদের ক্ষোভ প্রশমিত করতে রাষ্ট্রপতিকে ব্যবহার করছে?’

তিনি বলেন, ‘ষোড়শ সংশোধনী বাতিলের রায় পরিবর্তনের জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অলিম্পিক প্রতিযোগিতার ন্যায় দৌড়ঝাঁপ শুরু করেছেন। রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতির সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক শুধু উদ্বেগের নয়, ন্যায়বিচারের ইতিহাসকে কলঙ্কিত করার অশুভ অপচেষ্টারই অংশ।’

ঢাকা জেলা বিএনপি’র সভাপতি ডাঃ সালাহ উদ্দিন বাবু বলেন, নির্বাচন দিন, সুষ্ঠু পরিবেশে সহয়ায়ক সরকারের অধীনে নির্বাচন হোক। জনগণ যে রায় দেয় তা মেনে নিব।

অন্য খবর  দোহারে চলছে মুক্তিযোদ্ধা বাছাই প্রক্রিয়া

ঢাকা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক বলেন, এই দেশ, গণতন্ত্র, স্বাধীনতা ও মানবাধিকার এখন বিপন্ন। বিএনপি হচ্ছে এই দেশের মানুষের আশা ভরসার স্থান। এই বন্যায় তিনি সমাজের অর্থশালীসহ দলীয় নেতা-কর্মিদের বান ভাসী মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। তিনি বলেন, আমরা নেত্রির নির্দেশের অপেক্ষায় আছি, আদেশ এলেই আমরা নির্বচন সহ জনগণ অধিকার আদায়ের আন্দোলনে রাজপথে থাকবো।

আপনার মতামত দিন