সিংগাইরে সন্তানসহ গৃহবধু উধাও

281

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাগলী গ্রাম থেকে নিজের সন্তানসহ স্বর্ণালংকার নিয়ে উধাও হয়েছেন এক গৃহবধূ। এ ব্যাপারে শুক্রবার নবাবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন গৃহবধূর শ্বশুর খলিল মৃধা।

জিডির বিবরণে জানা গেছে, প্রায় ৬ বছর আগে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাগলী (শান্তিবাজার) গ্রামের হাবিবুর রহমান হবির মেয়ে সাগরিকা আক্তার এনির সঙ্গে নবাবগঞ্জের দিঘীরপাড় গ্রামের রবিনের বিয়ে হয়। তাদের দুই বছরের ছেলেসন্তান রয়েছে। স্বামী বিদেশে থাকায় তিনি (সাগরিকা) বাবার বাড়ি অবস্থান করছিলেন। দেশে ফিরে বৃহস্পতিবার দুপুরে রবিন ও তার পরিবারের লোকজন সিংগাইরে স্ত্রী-সন্তানকে আনতে যান। তবে সেখানে গিয়ে তারা বাড়িতে তালা ঝুলানো দেখতে পান। প্রতিবেশীরা জানান, কয়েকদিন আগে সাগরিকা এখান থেকে চলে গেছেন। গৃহবধূর শ্বশুর খলিল মৃধা অভিযোগ করেন, সাগরিকার মোবাইল ফোনে যোগাযোগ করলে গালিগালাজ করে সংযোগ বন্ধ করে দেয়।

খলিল মৃধা আরও বলেন, আমাদের দেয়া ২০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লাখ টাকা নিয়ে সাগরিকা বাগলী এলাকার অ্যাডভোকেট গফুর শিকদার নামের ব্যক্তির সঙ্গে পরকীয়া করে চলে গেছে। তার চলে যাওয়ার তথ্য আমরা এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি। এলাকাবাসী জানান, গফুর শিকদারের বিরুদ্ধে এ ধরনের ঘটনা নতুন নয়। এ ব্যাপারে গফুর শিকদার ও সাগরিকা আক্তার এনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

অন্য খবর  ব্যবসায়ীর উপর হামলা: জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির মানব বন্ধন

নবাবগঞ্জ থানার ওসি সায়েদুর রহমান জানান, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন