জমি সংক্রান্ত বিরোধের জেরে ইঞ্জিনিয়ার অভিষেক পালের উপর হামলা

541

নিউজ৩৯ঃ জমি-জমার বিরোধ সংক্রান্ত জেরে দোহার – নবাবগঞ্জের অতি পরিচিত অনলাইন এক্টিভিস্ট ইঞ্জিনিয়ার অভিষেক চাচাতো ভাইয়ের কাছে লাঞ্চিত ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার। এতে দোহার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হলে, প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ওঠেন। ঘটনার বিবরণে জানা যায়, ইঞ্জিনিয়ার অভিষেকের চাচাতো ভাই অমিতাভ পালের মাঝে দীর্ঘদিন ধরেই জমি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত রবিবার সকাল ১০টার দিকে অমিতাভ পাল কিছু সঙ্গী-সাথী নিয়ে অভিষেকের জয়পাড়াস্থ পুরাতন জয়পাড়া ক্লিনিকের পাশের বাড়িতে যান। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রকাশ্যে কিছু দুর্বত্ত তাকে প্রচন্ড শারিরিকভাবে লাঞ্চিত করে। এতে তার নাক মুখ ফেটে রক্ত বের হয়। পরে তাকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উভয়পক্ষই দোহার থানায় পাল্টা-পাল্টি জিডি করেছে। বিষয়টি নিয়ে তদন্ত করে আপষ মীমাংসা করা হবে বলে থানা সূত্রে জানা গেছে। অভিষেক পাল জানান, প্রায় ২০ বছর আগেই ব্যাপারটি তার চাচার সাথে তাদের মীমাংসা হয়ে গেছে। অথচ সে (অমিতাভ) কাকাকে না নিয়ে কিছু দুর্বৃত্ত নিয়ে আমাদের বাড়ীতে আসে। এরপর জোর করে বাড়ীতে ঢুকতে চায় এবং আমার বাবাকে অপমান করতে চেষ্টা করে। এরই এক পর্যায়ে সে আমাকে প্রহার করে নাক মুখ ফাটিয়ে দেয়। আমি এর প্রতিকার চাই। এছাড়া এখনো সে ভয় দেখিয়ে যাচ্ছে। অমিতাভ পাল জানান, বিষয়টি নিতান্তই পারিবারিক। আমি আমার বাবার ঘর দেখতে চাইলে তারা বাধা দেয় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে; তেড়ে আসে। এরই এক পর্যায়ে তাদের বাধায় আমি বের হয়ে আসার সময় কথাকাটি ও মৃদু ধাক্কাধাক্কি হয় বৈ কিছু নয়। তাদের অভিযোগ ভিত্তিহীন।

অন্য খবর  ১৩ বছর ধরে ভোটাধিকার বঞ্চিত দোহারের তিন ইউনিয়নের জনগণ

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ব্যাপারটি নিয়ে উভয় পরিবারের মুরুব্বীরা বসায় সচেষ্ট রয়েছেন। উল্লেখ্য ইঞ্জিনিয়ার অভিষেক পাল দোহার-নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্টের প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক এবং অমিতাভ পাল দোহার নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্টের মিডিয়া পার্টনার, সাপ্তাহিক প্রিয়বাংলার সম্পাদক।

আপনার মতামত দিন