শ্রীনগরের কোলাপাড়া্য ‘জনেট বাহিনী’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

593

চাঁদাবাজি ও অস্ত্রবাজিতে অতিষ্ট হয়ে মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কোলাপাড়া এলাকায় ‘জনেট’ বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কোলাপাড়া বাজার হতে এই বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাহাবুব, কোলাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাব্বির হাসান সানী, সহসম্পাদক রাজনসহ প্রায় তিন শতাধিক মানুষ।

এলাকাবাসী জানান, মোস্তাফিজুর রহমান জনেটের চাঁদাবাজিতে অতিষ্ট হয়ে পড়েছেন মানুষ। জনেট সবসময় অস্ত্র দেখিয়ে চলাফেরা করে। এতে সাধারণ মানুষের মনে ত্রাসের সৃষ্টি হয়। এ সুযোগকে কাজে লাগিয়ে নানা অবৈধ কাজ করে বেড়ান জনেট ও তার লোকেরা।

জানা যায়, ২০০৯ সালে জোড়া অস্ত্রসহ আটক হন জনেট। তখন কোতয়ালি থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়। এছাড়া ফুলকুচি এলাকার ব্যবসায়ী মাহবুব মিয়া গত ৫জুন চাঁদাবাজির অভিযোগ এনে তার জনেটের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামালা করেন।

মাহাবুব মিয়া জানায় চাঁদা দিতে অস্বীকার করলে জনেট বাহিনী তার ছোট ভাই শুভরাজকে পিটিয়ে আহত করে।

এই বিষয় শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আলমগীর হোসেন জানান, চাঁদাবাজির অভিযোগটি সঠিক। চাঁদাবাজদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জনেটের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে শ্রীনগর থানায় একাধিক মামলা রয়েছে।

অন্য খবর  দোহারে ইয়াবা জব্দ করলেন ইউপি সদস্য

 

আপনার মতামত দিন