বৃক্ষ ও কলম দিয়ে ইছামতীর নবীনবরণ  

52
বৃক্ষ ও কলম দিয়ে ইছামতীর নবীনবরণ  

ইছামতি সংগঠনের উদ্যোগে অত্যন্ত সুন্দর ও সফলভাবে নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নবীন সদস্যদের পরিবেশবান্ধব ফলজ বৃক্ষ ও কলম উপহার দিয়ে তাদের বরণ করে নেওয়া হয়, যা সংগঠনের এক অনন্য উদ্যোগ হিসেবে প্রশংসিত হয়েছে। নবীনদের এই উপহারের মাধ্যমে তাদের মধ্যে দায়িত্বশীলতার বোধ ও প্রকৃতি রক্ষার গুরুত্ব তুলে ধরা হয়েছে।

অনুষ্ঠানে ইছামতির সভাপতি আসিফ আকাশ রর্বাটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাঈমের সঞ্চালনায় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন কলাকোপা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মি. বাবু লাল মোদক, ইউনিয়ন সচিব আজিজুর রহমান, সংগঠনের সিনেট সদস্য রিফাত কাজী, মাসুম বিন মোশারফ, মো. ফয়সাল, তুষার আহম্মেদ, সিনিয়র সদস্য শুভাশিষ গোস্বামী, ইফতি রহমান সজল, মো. রাকিব হোসেন, মো. মনিরসহ আরও অনেকেই।

ইছামতির সভাপতি আসিফ আকাশ রর্বাট তার বক্তব্যে নবীন সদস্যদের স্বাগত জানিয়ে বলেন, “আজকের এই নবীনবরণ অনুষ্ঠান শুধু একটি আনুষ্ঠানিকতা নয়, এটি আমাদের দায়িত্ববোধ ও বন্ধুত্বের প্রতীক। পরিবেশ রক্ষার গুরুত্বকে মাথায় রেখে আমরা আজ নবীনদের হাতে বৃক্ষ তুলে দিয়েছি। এই বৃক্ষ শুধু তাদের হাতে দেওয়া একটি উপহার নয়, এটি তাদের কাছে আমাদের আস্থা ও ভবিষ্যতের আশা। আমরা বিশ্বাস করি, নবীনরা এই সংগঠনকে নতুন উচ্চতায় নিয়ে যাবে এবং সমাজে ইতিবাচক পরিবর্তন আনবে। তাদের মাধ্যমে আমাদের সমাজ আরও সমৃদ্ধ হবে।”

অন্য খবর  তিতপালদিয়া সুইচগেটে ভাঙ্গন; সেনাবাহিনীর তড়িৎ পদক্ষেপে ভাঙ্গন রোধ

তিনি আরও বলেন, “ইছামতি সবসময় সমাজ ও পরিবেশের উন্নয়নে কাজ করে আসছে, এবং ভবিষ্যতেও আমরা এই ধারা অব্যাহত রাখব। আমি নবীনদের প্রতি আহ্বান জানাই, তারা যেন সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে একযোগে কাজ করে।”

অনুষ্ঠানে যারা ইছামতির পক্ষ থেকে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন, তাদের বিশেষ সম্মাননা স্বরূপ সনদ প্রদান করা হয়। এই উদ্যোগটি ইছামতির সামাজিক দায়িত্বশীলতা ও সেবামূলক কার্যক্রমকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেছে। অনুষ্ঠান শেষে নবীনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা জানানো হয়, এবং ইছামতির অগ্রযাত্রাকে সমুন্নত রাখার জন্য তাদের প্রতি উৎসাহ প্রদান করা হয়।

আপনার মতামত দিন