দোহারে বিসিভোয়া’র দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

184
দোহারে বিসিভোয়া’র দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

দোহার উপজেলায় বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের (বিসিভোয়া) দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন বিসিভোয়া’র নির্বাচনে ২৫ জন বিশিষ্ট এ প্যানেল গঠন করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার নারিশা ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের বাসভবন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক গাজী বেলায়েত হোসেন (মিঠু)।

বিসিভোয়া’র সাবেক ভাইস প্রেসিডেন্ট খুরশিদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির। এ সময়ে তিনি বলেন, এবারের বিসিভোয়া’র নির্বাচনে আমরা যে প্যানেল দিয়েছি প্রত্যেকটা ব্যক্তি ২৫ থেকে ১ পর্যন্ত সকলেই সৎ, স্বচ্ছ এবং সব দিক থেকেই ভালো। আমি বিশ^াস করি এক বারের জন্য হলেও এ প্যানেলের ২৫ জনকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যেহেতু সারা বাংলাদেশের নৌ-যান ব্যবসায়ীদের মধ্যে সবচেয়ে বেশি ভোটার দোহার উপজেলায়। তাই আমাদের প্যানেল নির্বাচনে জয়লাভ করলে আমরা দোহারে ডাব্লিউ.টি.সি অথবা বিসিভোয়া’র একটি অফিস করবো ইনশাআল্লাহ।

অন্য খবর  দোহারের রাজনীতিতে আবারো চাচা - ভাতিজা লড়াই

উক্ত প্যানেলের সদস্যবৃন্দরা হলেন- লক্ষণ চন্দ্র ধর, মো. খুরশিদ আলম, মাসুদ করিম, মোহাম্মদ আলী, মো. রেজাউল করিম, মো. রকিবুল ইলম (দিপু), মো. আলী হোসাইন, এ.কে.এম সামসুজ্জামান রাসেল, মো. মশিউর রহমান, আব্দুল মতিন তালুকদার, ইঞ্জি: মো. বোরহান উদ্দিন শিকদার, মো. মোশারফ হোসেন, আব্দুল বাতেন রনি, মো. আনিসুর রহমান, মো. মিলন শিকদার, মো. আলমগীর হোসেন, আকন্দ মো. সোহরাব হোসেন, মো. শামিমুর রহমান শিপন, আলহাজ¦ মো. আব্দুর রহমান, হাজী মো. আলমগীর হোসেন, মো. আক্তার ফারুক, মোড়ল আবু বকর সিদ্দিক এবং মো. সোহাগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের প্যানেলের সদস্যবৃন্দ, ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাহাজ ব্যবসায়ী আওলাদ হোসেন, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ হান্নান খান, জাহাজ ব্যবসায়ী মহসিন শিকদার চঞ্চল-সহ প্রায় পাঁচ শতাধিক জাহাজ ব্যবসায়ীবৃন্দ।

আপনার মতামত দিন