কেরানীগঞ্জে সিরাতুন্নবী (স.) উপলক্ষে জামায়াতের আলোচনা সভা

24
কেরানীগঞ্জে সিরাতুন্নবী (স.) উপলক্ষে জামায়াতের আলোচনা সভা

মুশতাক আহমেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে সিরাতুন্নবী (স.) উপলক্ষে সোমবার (১৬ই সেপ্টেম্বর) ঢাকা জেলা দক্ষিণ জামায়াতে ইসলামীর উদ্যোগে কদমতলী সারা কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য মোঃ সাইফুল আলম খান মিলন। তিনি বলেন, এক সাগর রক্তের বিনিময়ে আমরা একটি নতুন স্বাধীনতা পেয়েছি। আমরা ১৮ বছর কোনো সভা সমাবেশ করতে পারতাম না। এমন অবস্থা করছিলো যে, ইফতার মাহফিলের ওয়াজও করতে পারতাম না। মানুষের দেয়ালে পিঠ থেকে গেছে। আমরা ছাত্র জনতার আন্দোলনে একটি স্বাধীন দেশ পেয়েছি। ১ হাজারের মতো লোক এ অন্দোলনে শাহাদাত বরণ করছে। আমাদের সন্তানদের গুলি করে মারার অধিকার কে দিয়েছে?  যে ছেলেটা পানি লাগবে? পানি লাগবে? বলে চিৎকার করছিলো। তাকে কে গুলি করে মারলো? প্রতিটি হত্যার বিচার হবে।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হামিদ, ঢাকা জেলা দক্ষিণ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগরীর জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুল জব্বার, জেলা নায়েবে আমীর অধ্যক্ষ শাহিনুর ইসলাম, মুফতি সাদিকুর রহমান, মাওলানা জুনায়েদ আল হাবিব প্রমূখ।

আপনার মতামত দিন