TeamDNSM এর কাশিয়াখালী বেড়ীবাঁধ পরিদর্শন

351

শুক্বিরবার কেল ৫ ঘটিকার সময় “দোহার-নববগঞ্জ সোশ্যাল মুভমেন্ট” (ডিএনএসএম) এর একটি টিম (ইঞ্জিনিয়ার সহ) ঢাকা রক্ষা বাঁধ (কাশিয়াখালী/সোনাবাজু বেড়ীবাঁধ) পরিদর্শনে যায়।

পরিদর্শন শেষে এই #ডিএনএসএম টিম বাঁধ রক্ষার্থে তাঁদের সাধ্যমতো কায়িক শ্রমসহ সকল চেষ্টা চালিয়ে যাবে বলে ঘোষনা দেয়। দোহার-নবাবগঞ্জের এই অস্তিত্ব রক্ষার লড়াইয়ে ও এই প্রাকৃতিক দূর্যোগের মোকাবেলা করতে “দোহার-নববগঞ্জ সোশ্যাল মুভমেন্ট” #ডিএনএসএম সকল সদস্যসহ আপামর সকল জনসাধারণকে এগিয়ে আসার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়। একই সাথে বাধের উপর থেকে দর্শনার্থী ও খাবারের দকান সরিয়ে নেয়ার জন্য বেড়িবাধ রক্ষা কমিটিকে পরামর্শ দেয়া হয়। 


এ সময় উপস্থিত ছিলেন DNSM সভাপতি – মু, তারেক রাজীব, সহ সভাপতি – শহিদুর রহমান সুমন, সহ সভাপতি – মাহমুদুল হাসান সুমন, সাংগাঠনিক সম্পাদক – মাসুম পারভেজ রবিন, দপ্তর সম্পাদক – আছিফুর রহমান, জন সং যোগ সম্পাদক – ইঞ্জিনিয়ার অভিষেক পাল অন্তু, মানবাধিকার সম্পাদক – আবু নাঈম মোহাম্মদ তাইমিয়া, শিক্ষা সম্পাদক – সাগর রায়, কোষাধ্যক্ষ – আমিনুল ইসলাম মানিক, মানবাধিকার সহ সম্পাদক – মোয়ায হোসেন, ত্রাণ সম্পাদক – আবু হামিম আদনান, ক্রীড়া সম্পাদক – মোঃ জামান সহ আরো অনেকে।

Comments

comments