দুদকে হাজিরা দিলেন দোহার-নবাবগঞ্জের উপজেলার কার্য-সহকারী কর্মকর্তা

376

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) পাঁচ কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। প্রতিষ্ঠানের সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমানসহ অন্যদের বিরুদ্ধে নিয়োগ ও বদলি বাণিজ্য এবং অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই জিজ্ঞাসাবাদে এলজিইডির নবাবগঞ্জ শাখার কার্য-সহকারী শিউলী আক্তার, দোহার শাখার কার্য-সহকারী মাহমুদা আক্তার নিশা হাজিরা দিয়েছেন।
রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে সোমবার বেলা সাড়ে ১০টা থেকে এ জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। দুদকের সিনিয়র উপ-পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলী তাদের জিজ্ঞাসাবাদ করছেন। পর্যায়ক্রমে এ জিজ্ঞাসাবাদ বিকাল পর্যন্ত চলবে বলে জানা গেছে।
যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তারা হলেন- এলজিইডির নবাবগঞ্জ শাখার কার্য-সহকারী শিউলী আক্তার, দোহার শাখার কার্য-সহকারী মাহমুদা আক্তার নিশা, সাভার শাখার কার্য-সহকারী মরিয়ম সাদিয়া সিঁথি, লক্ষ্মীপুরের রামগতি শাখার কার্য-সহকারী মো. আমিনুল ইসলাম ও এলজিইডি-৩ এর উচ্চমান সহকারী মো. আব্দুল মজিদ।
দুদক সূত্র জানায়, গত ৯ এপ্রিল এদের জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুদক। এরা ছাড়াও এলজিইডির সাবেক প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে এরই মধ্যে ১৩ জন প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আপনার মতামত দিন