বিলপল্লী ফুটবল টুর্নামেন্টে মাসুদ মোল্লা একাদশ চ্যাম্পিয়ন

369
ফুটবল

নবাবগঞ্জ উপজেলার বিলপল্লী সবুজ সংঘ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০১২ ফাইনালে মাসুদ মোল্লা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলা গত ৭ই সেপ্টেম্বর বিকাল ৪:৪৫ মিনিটে বিলপল্লী সবুজ সংঘের মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহন করে পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘ, সিংগাইর, মানিকগঞ্জ ও মাসুদ মোল্লা ফুটবল একাদশ, নবাবগঞ্জ, ঢাকা।

খেলার প্রথমার্ধে আক্রমন, পাল্টা-আক্রমনের মাঝে ১৩ মিনিটে গোল  আদায় করে নেয় পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘ। দ্বিতীয়র্ধের ৪ মিনিটের মাথায় একটি আক্রমনের সুযোগ পায় মাসুদ মোল্লা ফুটবল একাদশ কিন্তু সে সুযোগ কাজে লাগাতে পারে নি।

প্রথমার্ধের তেমন ভাল কোন সুযোগ না পেলেও দ্বিতীয়র্ধের বেশ কয়েকটা আক্রমনের সুযোগ পায় মাসুদ মোল্লা ফুটবল একাদশ। খেলার ২৪ মিনিটে পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘের অধিনায়ক ও গোল রক্ষক জাহাঙ্গিরের ভুলের কারনে আক্রমন চালিয়ে গোল আদায় করে নেয় মাসুদ মোল্লা ফুটবল একাদশের খেলোয়ার বিপ্লব দাশ ওলি।

দু’দলের গোল সমান থাকায় খেলার ফল টাইব্রেকার পর্যন্ত গড়ায়। টাইব্রেকারে পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘ কে ৩-১ গোলে পরাজিত করে মাসুদ মোল্লা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ এবং রানার্স-আপ দলকে ২১” কালার টেলিভিশন প্রদান করা হয়।

অন্য খবর  নবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপের ফাইনাল খেলা সম্পন্ন

ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কার জিতেন মাসুদ মোল্লা ফুটবল একাদশের খেলোয়ার বিপ্লব দাশ ওলি এবং ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতেন পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘের খেলোয়ার টুটুল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসির উদ্দীন আহমেদ ঝিলু, সাংগঠনিক সম্পাদক, ঢাকা জেলা আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মোয়াজ্জেম হোসেন, সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটি, পলাশ চৌধুরী, চেয়ারম্যান, নয়নশ্রী ইউনিয়ন, বাবু নন্দলাল সিং, চেয়ারম্যান, যন্ত্রাইল ইউনিয়ন, ফজলুর রহমান ফজল, চেয়ারম্যান, শোল্লা ইউনিয়ন, হাবিবুর রহমান খান পান্নু, সাবেক চেয়ারম্যান, নয়নশ্রী ইউনিয়ন, মোন্নাফ তালুকদার, স্বত্বাধিকার, ইউনাইটেড প্রডাক্টস , মো. সারোয়ার হোসেন খান, সভাপতি, নবাবগঞ্জ উপজেলা যুবলীগ, আব্দুল গফুর মিয়া, সত্বাধীকার পারভেজ ইঞ্জিনিয়ারীং, মো. শহিদুল ইসলাম, বিশিষ্ট শিক্ষানুরাগী, মহিদ বিশ্বাস, স্বত্বাধিকার, মানিক প্রিন্টিং প্রেস, হাবিবুর রহমান হাবীব, স্বত্বাধিকার, আল-তামিম প্রডাক্টস, অতুল সরকার জুয়েল, সহ-সভাপতি, ঢাকা মহানগর দ. ছাত্রলীগ।

খেলায় সভাপতিত্ব করেন মোহাম্মদ নূর আলম, সভাপতি, বিলপল্লী সবুজ সংঘ। উল্লেখ্য, পালুড়া সমাজ কল্যাণ যুব সংঘের ৫ জন এবং মাসুদ মোল্লা ফুটবল একাদশের ৩ জন বিদেশী খেলোয়ার অংশগ্রহন করেন।

আপনার মতামত দিন