পড়াশোনার শেষ করে রাজনীতিতে আসা উচিত- ব্যা. নাজমুল হুদা

279

স্টাফ রিপোর্টার♦ প্রত্যেক ছাত্র-ছাত্রীর একমাত্র কাজ পড়াশোনা করা। ছাত্র অবস্থায় কারো রাজনীতি করা ঠিক না। প্রত্যেক ছাত্র-ছাত্রীকেই পড়াশোনা শেষ করে রাজনীতিতে আসা উচিত বলে জানান সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। বান্দুরা হলিক্রস উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের দ্বিতীয় দিন প্রধান অতিথির বক্তৃতায় তিনি সকল ছাত্রদের উদ্দেশ্য করে এ কথা বলেন। বর্তমান ছাত্র রাজনীতি অছাত্র দিয়ে ভরে গেছে বলে তিনি জানান।

একজন অছাত্র যখন নিজেকে ছাত্র বলে দাবী করে তখন সকল ছাত্র সমাজকে অপমান করা হয় বলে তিনি মন্তব্য করেন। সাবেক যোগাযোগ মন্ত্রী আরো বলেন কলম হাতে একটা প্রশাসন যে চালাতে পারে না তেমন নেতা আমাদের চাই না। আমরা দেশের পক্ষে কাজ করার জন্য শিক্ষিত যোগ্য নেতৃত্ব চাই। তিনি বলেন আজকের ছাত্ররাই আগামীতে দেশের ভবিষ্যৎ।

শতবর্ষ উৎযাপন উপলক্ষে নাজমুল হুদা জানান এখন সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন বান্দুরা হলিক্রসের মতো স্বনামধন্য একটা শিক্ষা প্রতিষ্ঠানই পারে। এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হতে পারাটা তার জীবনের এক বিরাট পাওয়া বলে তিনি মন্তব্য করেন।

অন্য খবর  ছাত্রের দুষ্টুমি, শিক্ষকের বেত্রাঘাতঃ ছাত্র অচেতন

এরপর তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পাঠানো একটা শুভেচ্ছা বার্তা সকলকে পাঠ করে শোনান। সেই সাথে বানীটি স্কুলের ম্যাগাজিনে প্রকাশ না করার জন্য দুঃখ প্রকাশ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক ও নবাবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার।

আপনার মতামত দিন