দোহারে আলতাব চোকদার ও বোরহান উদ্দিনের শোকসভা অনুষ্ঠিত

474
দোহার উপজেলা আওয়ামী প্রজন্ম লীগের সাধারন সম্পাদক আলতাব চোকদার ও ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ বোরহান উদ্দিনের

দোহার উপজেলা আওয়ামী প্রজন্ম লীগের সাধারন সম্পাদক আলতাব চোকদার ও ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ বোরহান উদ্দিনের শোক সভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের প্রয়াত এই দুই নেতার স্মরণে উপজেলার রতন স্বাধীনতা চত্ত্বরে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ সভার আয়োজন করে দোহার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

স্মরণ সভায় সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান, এই দুই নেতাকে স্মরণ করে বলেন, এই ধরনের নিবেদি কর্মিরা দলের সম্পদ। তাদের এই অকাল প্রয়াণে আমরা সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। নম্র, ভদ্র-আচরণের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিতে যে নির্দেশ জারি করেছেন শেখ হাসিনা, তাকে জীবনের প্রতিটি পদক্ষেপে অনুসরণ করতে হবে।
ঢাকা জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, মানবিকতার ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনার যে ইমেজ সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে, তাকে অটুট রাখতে প্রতিটি মুজিবপ্রেমী নেতা-কর্মীদের আন্তরিক অর্থে সজাগ থাকতে হবে। তাহলেই এই দুই নেতার আত্মা শান্তি পাবে।
স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এড মোল্লা মোঃ আবু কাউসার বলেন, এই দুই নেতা ছিলেন তৃণমূলের বাতি। তাদের পরিবারের দায়িত্ব নিতে তিনি স্থানীয় নেতা-কর্মিদের আহবান জানিয়ে বলেন, ভালো কাজের মাধ্যমে স্মরণিয় থাকতে হবে। আর এভাবেই দলের আদর্শ পৌছে যাবে প্রতিটি মানুষের কাছে।
স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, তারা ছিলেন ছিলেন সাধারণ মানুষের অসাধারণ নেতা। তারা গনমানুষের ও সমাজের কল্যানে আজীবন নিঃস্বার্থভাবে রাজনীতি করে গেছেন বলে আজো মানুষ তাদের ভুলেনি তার প্রমান স্বরণসভা।
তিনি বলেন, অথর্ব ও হাইব্রিড রাজনীতিবিদদের দাপটে আজ ত্যাগী নেতারা উপেক্ষিত। তাদের কারণে ত্যাগী নেতাদের যথাযথ মূল্যায়ন করা হচ্ছে না। তারা হুশিয়ার করে দিয়ে বলেন দলের আদর্শ ও শৃঙ্খলা বিরোধী কাজ যেখানে করা হবে সেখানে প্রতিরোধ করা হবে।

অন্য খবর  আওয়ামী লীগ নেতাদের নামে মামলা: দোহারে ও নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল

আলতাব চোকদার ও বোরহান উদ্দিনের শোকসভা অনুষ্ঠিত

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান। এছাড়া  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউসার মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক আলী আহসান খোকন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, নারিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন দরানী, বিলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হুকুম আলী চোকদার, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী,  দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন,  ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, কেন্দ্রীয় আওয়ামী উপ কমিটির সহ সসম্পাদক সাগর আহমেদ শাহীন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাহুল দাস।

আলতাব চোকদার ও বোরহান উদ্দিনের শোকসভা অনুষ্ঠিত

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বেপারী। সভায় সভাপতিত্ব করেন দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আলতাব চোকদারের ভাই বাশার চোকদার।

অন্য খবর  দোহারে হেরোইনসহ যুবক গ্রেফতার

Comments

comments