অশুভ শক্তির বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সজাগ থাকতে হবেঃ সালমা ইসলাম

542
অশুভ শক্তির বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সজাগ থাকতে হবেঃ সালমা ইসলাম

 

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, বিজয়ের সফলতা ধরে রাখতে অশুভ শক্তির বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সজাগ থাকতে হবে। যাতে স্বাধীনতাবিরোধী শিবির মাথাচাড়া দিয়ে দাঁড়াতে না পারে।

শুক্রবার দুপুরে নবাবগঞ্জ পাইলট স্কুল মাঠে মহান বিজয় দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে বিজয় দিবসের প্রথম প্রহরে সংসদ সদস্য সালমা ইসলাম নবাবগঞ্জ স্বাধীনতা স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি উপজেলা প্রশাসন ও জাতীয় পার্টির পক্ষে শ্রদ্ধা জানান। সকালে কুচকাওয়াজ প্রদর্শন ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ।

তিনি বলেন, ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। কিন্তু পাকিস্তানিদের দোসররা এখনও নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ বিষয়ে দলমত নির্বিশেষে সবাইকে সজাগ থাকতে হবে। এসব অপশক্তির বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। যাতে দেশবিরোধী কোনো চক্র মাথাচাড়া দিতে না পারে। এ সময় তিনি দোহার-নবাবগঞ্জের উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন। সংসদ সদস্য দোহারের অনুষ্ঠানে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এদিকে নবাবগঞ্জে বিজয় র‌্যালি করে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও মুক্তিযোদ্ধা সংসদ। এছাড়া শ্রদ্ধা নিবেদন করে ওয়ার্কার্স পার্টি, কমিউনিস্ট পার্টি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

অন্য খবর  রমযানেও চাহিদা মাফিক বিদ্যুৎ পাচ্ছে না দোহার নবাবগঞ্জবাসী

মূল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মান্নান খান, সাবেক সংসদ সদস্য আবু মো. সুবিদ আলী টিপু, খন্দকার হারুনুর রশিদ, জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, আজিজুর রহমান ফকু, দায়রা জজ খান আবদুল মান্নান, ঢাকা জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নির্বাহী কর্মকর্তা কেএম আল আমিন, সহকারী কমিশনার (ভূমি) মোজাম্মেল হক রাশেদ, শাহনাজ মিথুন মুন্নী, ওসি শেখ সিরাজুল ইসলাম, মোস্তফা কামাল, দোহার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আনার কলি পুতুল, মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা, নবাবগঞ্জের কমান্ডার শাহ আবু বকর সিদ্দিকী, আবদুল মজিদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক সুরুজ আলম, নবাবগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মহসীন রহমান আকবর, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল, ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াদুদ, ইব্রাহীম খলিল প্রমুখ।

মন্তব্য