সুশিক্ষিত হয়ে সমাজের কল্যাণে কাজ করতে হবেঃ সালমা ইসলাম

253
সালমা ইসলাম

শুধু নতুন ভবন হলেই চলবে না। লেখাপড়ার মান বাড়াতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজের কল্যাণে কাজ করতে হবে। সোমবার সকালে ঢাকার নবাবগঞ্জের আগলা চৌকিঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন। তিনি উপজেলার আগলা, বান্দুরা, কলাকোপা, বক্সনগর ইউনিয়নে ৪টি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন। এছাড়া একই দিন তিনি ওইসব ইউনিয়নে একটি করে ৪টি সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, দোহার-নবাবগঞ্জের উন্নয়ন কাজ এগিয়ে চলছে। বিগত সময়ে যা হয়নি, তা সম্ভব হচ্ছে। এ অঞ্চলের মানুষের চাওয়া-পাওয়া পূরণ করতে আমি নিরলস চেষ্টা করে যাচ্ছি।

তিনি বলেন, নির্বাচন এগিয়ে আসছে, আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আপনারা জানেন, স্বাধীনতার পর দীর্ঘসময় দোহার ও নবাবগঞ্জ অঞ্চল অবহেলিত ছিল। যারা জনপ্রতিনিধি ছিলেন, তারা জনগণের ভাগ্যের উন্নয়নে কাজ করেননি। তাই আমরা রাজধানীর নিকটে থেকেও উন্নয়নে পিছিয়ে আছি। আমি দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে উন্নয়ন কাজে অগ্রসর হতে চাই। সবার সহযোগিতা পেলে অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে পারব বলে আশা রাখি।

অন্য খবর  নয়াবাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা

সংসদ সদস্য সালমা ইসলাম সকাল থেকে আগলা চৌকিঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বক্সনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কলাকোপা পানালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বান্দুরা পুয়াকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এ সময় তিনি শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেন। এছাড়া আন্দারকোঠা-গালিমপুর সড়ক, বাগমারা বাজার-রাজপাড়া সাহেবখালী সড়ক, মাঝিরকান্দা-বান্দুরা-হাসনাবাদ সড়ক ও কলাকোপা-সমসাবাদ-আনসার ক্যাম্প সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। একই দিন বিকালে নবাবগঞ্জের কালুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগলা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এলজিএসপি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, প্রকৌশলী মো. শাজাহান, আগলা ইউপি চেয়ারম্যান আবেদ হোসেন, বক্সনগর ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াদুদ মিয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান হাজী ইব্রাহীম খলিল, বাহ্রা ইউপি চেয়ারম্যান ড. সাফিল উদ্দিন মিয়া, মো. হিল্লাল মিয়া, গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা, মুক্তিযোদ্ধা শাহ আলম প্রমুখ।

আপনার মতামত দিন