দোহারে এমপি সালমা ইসলামকে লাঞ্ছিত করার চেষ্টা

610

নিউজ৩৯♦ দোহার উপজেলা প্রশাসন ও দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে আয়োজিত মুক্তিযোদ্ধা সংবর্ধনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকা নিয়ে অনুষ্ঠান বয়কট করেছে দোহার উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। অনুষ্ঠানের মুল ব্যানারে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকা নিয়ে এই দ্বন্ধের সূত্রপাত।

দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল ও দোহার উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা ১ আসনের এম পি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সালমা ইসলাম এম পি। এসময় অনুষ্ঠানে দোহারের সাবেক এম পি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল মান্নান খান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানকে কেন দাওয়াত দেওয়া হয়নি তা নিয়ে তর্ক শুরু হয়। এক পর্যায় ব্যানারে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি নেই কেন জানতে চাইলে তার কোন উত্তর দিতে না পারায় ব্যানার ছিরে ফেলে দোহার উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান । তিনি যুবলীগের নেতৃবৃন্দকে চুপ থাকতে বলেন। এসময় আব্দুল মান্নান খান অনুষ্ঠান বর্জন করে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের নিয়ে মাঠ ত্যাগ করেন।

অন্য খবর  নবাবগঞ্জে ইছামতি নদীর অবৈধ বালু উত্তোলন বন্ধ হচ্ছে না

এসময় দোহার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ একান্ত সাক্ষাৎকারে নিউজ৩৯ কে বলেন, সালমা ইসলাম প্রতি পদে পদে আজ মুক্তিযোদ্ধাদের অপমানিত করেছেন। আজকে জয়পাড়া হাই স্কুলের প্যারেড গ্রাউন্ডের জাতীয় পতাকা মুক্তিযোদ্ধা ও তার উঠানোর কথা থাকলেও সব নিয়ম নীতি ভঙ্গ করে তিনি স্থানীয় জাতীয় পার্টির কিছু ফটকা নেতা নিয়ে পতাকা উত্তলন করেন। যা মুক্তিযোদ্ধাদের প্রতি অপমান ছাড়া আর কিছুই নয়।

দোহারের আজকের এই ঘটনায় স্থানীয় রাজনীতিতে পরিস্থিতি ভিন্ন দিকে মুখ করতে পারে বলে মনে করছেন দোহারের বিশিষ্ট জনেরা।

আপনার মতামত দিন