সন্ধ্যায় ইন্দোনেশিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা,

17

দু’টি প্রীতি ম্যাচ খেলতে বর্তমানে এশিয়া সফরে রয়েছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। প্রথম প্রীতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-০ তে জয় পায় দলটি। আজ দ্বিতীয় প্রীতি ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলতে নামবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

সোমবার (১৯ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হবে ম্যাচটি। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার গেলোরা বুং কার্নো স্টেডিয়াম থেকে ম্যাচটি স্থানীয় টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

ভারত-পাকিস্তান কিংবা বাংলাদেশের কোনো চ্যানেলে ম্যাচটি সম্প্রচার না করায় সরাসরি টেলিভিশন সেটে খেলাটি দেখতে পারবেন না এই অঞ্চলের আর্জেন্টিনা সমর্থকরা। তবে তাদের খেলা দেখার ব্যবস্থা করছে ভিইউস্পোর্ট স্ট্রিমিং ও সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্ক।এছাড়া সিবিএস স্পোর্টস গোলজো নেটওয়ার্কের ওয়েবসাইটেও খেলা দেখা যাবে।

আজকের ম্যাচের একাদশে ব্যাপক পরিবর্তন আনার আভাস দিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। ‘সাত-আটটি’ পরিবর্তন আনতে পারেন তিনি। এই ম্যাচে খেলবেন না রেকর্ড সাতবারের ব্যালন ডি’র জয়ী বিশ্বকাপজয়ী মেসি। মেসির সঙ্গে এদিন বিশ্রামে থাকবেন ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডিও। গোলরক্ষক মার্টিনেজের পরিবর্তে শুরুর একাদশে দেখা যেতে রুলিকে। শুরু থেকে একাদশে দেখা যেতে পারে আলভারেজকে।

অন্য খবর  তৃতীয় রাতের মতো কিয়েভে ড্রোন হামলা, নিহত বেসামরিক নাগরিক

আর্জেন্টিনার কোচ স্কালোনি বলেন, ‘মেসি বিশ্রামে থাকবে। তার বিশ্রাম নেওয়া উচিত। মেসির পাশাপাশি ডি মারিয়া ও ওটামেন্ডিরও বিশ্রাম দরকার। আর্জেন্টিনা জাতীয় দলের জার্সিতে আমরা ম্যাচ খেলব; এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। আর্জেন্টিনা দল যে কোনো খেলোয়াড়ের চেয়ে বড়। মেসি না থাকলেও আশা করি দর্শকরা ম্যাচটি উপভোগ করবেন।’

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: জেরনিমো রুলিকে, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, জার্মান পেজেলা, মার্কোস আকুনা, এক্সকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পেরেদেস, জিওভানি লো সেলসো, লুকাস ওকাম্পোস, জুলিয়ান আলভারেজ এবং গার্নাচো/নিকো গঞ্জালেজ।

 

আপনার মতামত দিন