শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে এগিয়ে নিতে আমরা সবাই মিলে কাজ করবঃ সালমা ইসলাম এমপি

415

পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, সালমা ইসলাম বলেন, আওয়ামী লীগ-বিএনপি বুঝি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে এগিয়ে নিতে আমরা সবাই মিলে কাজ করব। নারীর সম্মান রক্ষায় সব নারীকে একযোগে এগিয়ে আসতে হবে। তাহলেই দেশ আরও উন্নতির দিকে যাবে। উন্নয়ন ও মানব সেবার রাজনীতিই আমার লক্ষ্য ও স্বপ্ন।
সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে দোহার নবাবগঞ্জ থেকে আপনাদের প্রতিনিধি হয়ে আমি নির্বাচন করব। আশা করি আপনারা আমার পাশে থাকবেন।এলাকার মানুষের উন্নয়নের জন্য আমার দ্বার খোলা। যার যখন প্রয়োজন আমাকে ডাকবেন। আমি প্রতিটি গরিব-দুঃখী মানুষের ডাকেই সাড়া দেব। আপনারাই আমার ভাই-বোন।
তিনি আরও বলেন, সেটাকে সামনে রেখেই আমি কাজ করে যাচ্ছি। আমি মনে করি, আমার পাশে আপনারা থাকলেই আগামীর প্রত্যাশা পূরণ হবে। শুক্রবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার চকবাহ্রা মাঠে জাতীয় পার্টির সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। নবাবগঞ্জের মানুষ আমার সন্তান ও বাবা-মার সমতুল্য। তাই আপনাদের সম্মান দেয়া আমার দায়িত্ব-কর্তব্য। এ সময় সালমা ইসলাম নবাবগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। বাকি কাজ সমাপ্ত করতে সবার পরামর্শ ও সহযোগিতা চান।
যুথী হাসান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বাহ্রা ও আগলা ইউনিয়নের তিন শতাধিক নারী-পুরুষ এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তারা আগামী জাতীয় নির্বাচনে ঢাকা-১ আসন থেকে সালমা ইসলামকে বিজয়ী করতে এখন থেকেই ঘরে ঘরে সমর্থন আদায়ে কাজ করার অঙ্গীকার করেন।

আপনার মতামত দিন