যারা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ মেনে নেয়নি, তারাই ১৫ আগস্টের হত্যাকাণ্ড ঘটিয়েছিল

632

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে শোক র‌্যালী ও পথসভা করেছে। উক্ত র‍্যালীতে আব্দুল মান্নান খান বলেন, ৭৫-এর ১৫ আগস্ট ব্যক্তি মুজিবকে নয়, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হত্যার অপচেষ্টা করা হয়। যারা বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ মেনে নিতে পারেনি, তারাই দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের সহায়তায় ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছিল।

এ উপলক্ষ্যে সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগ নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি শোক র‌্যালী বের করে। র‌্যালীটি উপজেলার প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে ফিরে এসে পথসভা করে। এসময় বক্তারা বলেন, ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের হামলাকারীগণ একসূত্রে গাঁথা। তারা দেশের উন্নয়ন চায় না । তাই আমাদের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশ বিরোধী এই চক্রকে প্রতিহত করতে হবে।

র‌্যালীতে অংশগ্রহণ করেন, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুল মান্নান খাঁন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল সিমু, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, এস. এম সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হাজী ইব্রাহিম খলিল, মোশারফ হোসেন জুয়েল, মীর আরিফ, কৃষক নেতা জাহিদ হায়দার উজ্জল, আবুল কালাম, মিজানুর রহমান সেলু, আসাদুজ্জামান রনি প্রমূখ।

আপনার মতামত দিন