দুর্যোগ মোকাবেলা করুন, আমি পাশে আছি: সালমা ইসলাম এমপি

377
দুর্যোগ মোকাবেলা করুন, আমি পাশে আছি: সালমা ইসলাম এমপি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১ এর সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, যে কোনো দুর্যোগকে আপনারা সাহসিকতার সঙ্গে মোকাবেলা করুন। আমি আপনাদের পাশে আছি এবং থাকব। দোহার নবাবগঞ্জের জনসাধারণের সব দুঃখ-কষ্টে আমি সাড়া  দেব ইনশাআল্লাহ।

শুক্রবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার সাদাপুরে ইছামতি নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল ও টাকা বিতরণকালে এ কথা বলেন তিনি।

সালমা ইসলাম আরও বলেন, সারা দেশ আজ বন্যায় ক্ষতিগ্রস্ত। হতাশ হওয়ার কিছু নেই। বর্তমান সরকার আপনাদের সঙ্গে আছে। আমাদের দোহার নবাবগঞ্জেও বন্যা দেখা দিয়েছে। ভয়ের কিছু নেই, নদী ভাঙন ও বন্যা মোকাবেলায় সরকারের পাশে থেকে আমিও কাজ করব। আপনারা জানেন, পদ্মার ভাঙন রোধে আমার প্রচষ্টোয় প্রধানমন্ত্রী ২১৭ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এতে দোহারের নয়াবাড়ী থেকে বাহ্রাঘাট পর্যন্ত নদীতীর শাসনে কাজ চলমান আছে।

সালমা ইসলাম এ সময় নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসন করতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন। তিনি বলেন, তারা যাতে দ্রুত খাস জমি বন্দোবস্ত পেয়ে পরিবারের লোকজন নিয়ে বসবাস করতে পারে সেই ব্যবস্থা করতে হবে।

অন্য খবর  ভাঙ্গছে মধুরচর: জানেন না জনপ্রতিনিধিনিরা

সালমা ইসলাম এদিন ৩৫টি পরিবারের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করেন। যে কোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন। এ সময় সেখানে ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল, কৃষক লীগ নেতা জাহিদ হায়দার উজ্জ্বল, মিনাল মিয়া প্রমুখ।

আপনার মতামত দিন