মাসুদ পারভেজকে সামর্থন দিলেন নাজমুল হুদা

333

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজকে সমর্থন দিলেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার নাজমুল হুদা। নিউজ৩৯ এর সাথে নাজমুল হুদার ফোনালাপের মাধ্যমে নাজমুল হুদা নিউজ৩৯কে মাসুদ পারভেজকে সমর্থন দেয়ার ব্যাপারে নিশ্চিত করেন।

রবিবার রাতে নাজমুল হুদা সমর্থক দুই নেতা করিম ব্যাপারী ও মাসুদ পারভেজের সাথে একান্ত বৈঠকের পর নাজমুল হুদা মাসুদ পারভেজকে সমর্থন দেন। এবং তার পক্ষে কাজ করার জন্য সকল বিএনপি নেতাকর্মীকে আহ্বান জানান।

আসন্ন উপজেলা নির্বাচনে স্পস্টত দুই ভাগে বিভক্ত দোহার উপজেলা বিএনপির একাধিক প্রার্থী নির্বাচন করছে। এরমধ্যে আব্দুল মান্নান গ্রুপের নেতাকর্মীরা চেয়ারম্যান পদে সালাউদ্দিন মোল্লাকে মনোনিত করছে। একই সাথে নাজমুল পন্থীরা চেয়ারম্যান পদে নাজমুল হুদার ভাই কামরুল হুদার পক্ষে কাজ করছে। কিন্তু ভাইস চেয়ারম্যান পদে নাজমুল হুদার কাছের দুই জন নেতা মনোনয়ন পত্র জমা দিলে দ্বিধাবিভক্ত হয়ে পড়ে নাজমুল হুদা পন্থীরা। এই সমস্যা সমাধানে তাদের সাআকায় বৈঠক করেন নাজমুল হুদা এবং ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজকে সমর্থন দেন ব্যারিস্টার নাজমুল হুদা।

আপনার মতামত দিন