নবাবগঞ্জে মান্নান-আশফাক গ্রুপের সংঘর্ষ

398

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিএনপির দু’গ্রুপের নেতাকর্মীরা ধাওয়া পাল্টা ধাওয়া  গুলিবর্ষন, ককটেল বিস্ফোরণ ও ভাংচুর করেছে । শুক্রবার সন্ধ্যা ৭ টায় উপজেলা মাঝির কান্দার নিসকান্দা মোড় এলাকায় খন্দকার আবু আশফাকের গ্রুপের বান্দুরা ইউনিয়ন বিএনপির কর্মীসভা ও যোগদান সমাবেশ শেষে মিছিল নিয়ে ফেরার পথে আব্দুল মান্নান গ্রুপের নেতাকর্মীদের সাথে এই ধাওয়া পাল্টা ধাওয়া হয়। 

স্থানীয় ও প্রতক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলা মাঝির কান্দার নিসকান্দা মোড় এলাকায় খন্দকার আবু আশফাকের গ্রুপের বান্দুরা ইউনিয়ন বিএনপির কর্মীসভা ছিল। সভা শেষে আশফাক গ্রুপ মিছিল নিয়ে ফেরার পথে পিছন দিক থেকে আব্দুল মান্নান গ্রুপের নেতাকর্মীরা ধাওয়া করে।  এসময় দুগ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। মান্নান গ্রুপের নেতাকর্মীরা ৪ থেকে ৫টি ককটেল বিস্ফোরণ ঘটায়।  এরপর ৩/৪ রাউন্ড গুলিবর্ষন হয়। কিছুক্ষণ পর মাঝির কান্দা  বাসস্ট্যান্ডে ৫/৬ টি মোটরসাইকেল ভাংচুর ও মান্নান গ্রুপের বিএনপি অফিস ভাংচুর হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয় ।

মান্নান গ্রুপের উপজেলা যুবদলের সহ-সভাপতি আমজাদ হোসেন বলেন, আবু আশফাকের নেতাকর্মীরা অর্তকীত হামলা চালিয়ে বিএনপির অফিস ভাংচুর করেছে।

অন্য খবর  দোহার ও নবাবগঞ্জে ঢাকা জেলা পরিষদের ত্রান বিতরণ

অপরদিকে আশফাক গ্রুপের উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মানোয়ার হোসেন ভাংচুরের কথা অস্বীকার করে জানান, ওরা মামলা সাজানোর উদ্দেশ্য নিজেদের অফিস নিজেরাই ভাংচুর করেছে। কর্মীসভা শেষে আমরা  শান্তি পূর্ণ মিছিল করে আসার সময় আব্দুল মান্নান গ্রুপের নেতাকর্মীরা পিছন থেকে আমাদের উপর হামলা চালায়।  

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান ফকির জানান,  ঘটনাস্থলে পুলিশ গিয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আছে। 

আপনার মতামত দিন