মন্ত্রী থাকতে নদী ভাঙ্গনের শিকার হবে কেন এই এলাকা- সালমা ইসলাম

344

“যে এলাকায় মন্ত্রী আছে সে এলাকার মানুষ পদ্মার ভাঙ্গণের শিকার হয় কিভাবে? মন্ত্রী কি কোন কাজ করে নাই?” দোহার উপজেলার ধোয়াইর বাজারে নয়াবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির আলোচনা সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে এ প্রশ্ন রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সালমা ইসলাম।

নয়াবাড়ি ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত এই সভায় সালমা ইসলাম আরো বলেন, আপনাদের কষ্টের কথা শোনার জন্যই আমার নেতা এরশাদ আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন। এরশাদকে আপনারা আর  একটিবার সুযোগ দিন এবং আসন্ন নির্বাচনে আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে দোহার-নবাবগঞ্জ (ঢাকা-১) আসন  থেকে আমাকে নির্বাচিত করুন। আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে আমার প্রধান কাজ হবে দোহারের মানুষকে পদ্মার ভাঙ্গণের হাত থেকে রক্ষা করা এবং দোহার-নবাবগঞ্জবাসীর জন্য গ্যাস গ্যাসের ব্যবস্থা করা।

বর্তমান রাজনৈতিক সংকট সম্পর্কে তিনি বলেন, দেশ আজ  গভীর রাজনৈতিক সংকটের মধ্যে রয়েছে। আ র এ চলমান রাজনৈতিক সংকট উন্নয়নে সমঝোতার কোনো বিকল্প নেই।

ডা. সাহাবুদ্দিনের সভাপতিত্বে সাভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু, খন্দকার নূরুল আনোয়ার বেলাল, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় যুগ্ম-আহবায়ক মশিউর রহমান, হুমায়ন কবির, জহির আহম্মেদ, সদস্য সচিব সরফুদ্দিন আহমেদ শরীফ, দোহার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সদস্য সচিব আব্দুল আলীম প্রমুখ।

আপনার মতামত দিন