দোহারে আলোচিত বিলাসপুর হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

270

নিউজ৩৯.নেট ♦ ঢাকার দোহার উপজেলায় নির্বাচন পরবর্তী জাতীয় পার্টির ৩ সমর্থক খুনের ঘটনায় তালিকাভুক্ত অন্যতম আসামী উপজেলা যুবলীগ সভাপতি মোহাম্মদ আলমাছ উদ্দিন ও আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা জেলা ডিবি পুলিশের উপপরিদর্শক (এস আই) এ বি সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, মোবাইল ট্রেকিংয়ের সূত্র ধরে শনিবার দিবাগত রাতে রাজধানী ঢাকার ফকিরাপুল চার রাস্তার মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাখাওয়াত হোসেন নিউজ৩৯-কে জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত সোমবার ঢাকার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নের হাজারবিঘা গ্রামে পরাজিত আওয়ামীলীগ প্রার্থী আব্দুল মান্নান খানের সমর্থকদের হামলায় জাতীয় পার্টির সালমা ইসলামের ৩ সমর্থক খুন হয় ও ২০ জন আহত হয়। ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে আটক করে। এ ঘটনায় ৫৬ জনের নাম ও অজ্ঞাত আরো ৯০ জনের নামে দোহার থানায় মামলা হয়। পমামলায় বাসায় অবৈধ অনুপ্রবেশ ও হত্যার অপরাধে তাদের বিরুদ্ধে দন্ড বিধিতে ১৪৩/১৪৭/১৪৯/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/১০৯/৩৪ ধারায় মামলা করা হয়। পরে মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জের বাজারে আমে মাছি নেই

আপনার মতামত দিন