গালিমপুরে বসত বাড়িতে ডাকাতি: আহত ৩

280

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বসত বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ডাকাতরা একই পরিবারের ৩ জনকে কুপিয়ে আহত করে। গুরুত্বর আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকায় পাঠিয়েছেন। ৯ জানুয়ারী বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার গালিমপুর ইউনিয়নের আন্ধারকোঠা গ্রামের আইয়ুব সিকদারের বাড়িতে ডাকাতরা এ ঘটনা ঘটায়।

শুক্রবার সকালে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতরা হলেন, আইয়ুব সিকদারের স্ত্রী সালমা বেগম (৪৫), তার দুই ছেলে সালমান (২০) ও সিয়াম (১৮)। আইয়ুব সিকদার ঢাকার একটি কারখানায় চাকুরী করেন বলে স্থানীয়রা জানান। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ১২/১৪ জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার গালিমপুর ইউনিয়নের আন্ধারকোঠা গ্রামের গোরস্থান সংলগ্ন আইয়ুব সিকদারের বাড়িতে হানা দেয়। টিনশেড ঘরের কেচি গেটের তালা কেটে লোহার দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় ঘরের ভিতরে থাকা সালমা বেগম, তার দুই ছেলে সালমান ও সিয়ামকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে এবং ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

অন্য খবর  নবাবগঞ্জে পূঁজা উদযাপন পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

আহতদের রাতেই নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।
শুক্রবার সকালে কেরানীগঞ্জ সার্কেল এএসপি ডা. শহিদুল ইসলাম সহ নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বলেন, ডাকাতি কিনা ঠিক বুঝা যাচ্ছে না। তবে অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

আপনার মতামত দিন