বিলাসপুরে নির্বাচনোত্তর সহিংসতায় ক্ষতিগ্রস্থদের সাক্ষাত করলেন সালমা ইসলাম

306

বহুল আলোচিত বিলাসপুরে নির্বাচনোত্তর সহিংসতায় ৩ জন নিহতের পরিবারের সাথে দেখা করলেন নবনির্বাচিত এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম। প্রতিমন্ত্রী সালমা ইসলাম নিহতদের পরিবারকে সান্তনা দিয়ে বলেন, অত্যাচারীর  অত্যাচারের দিন শেষ। বর্তমান সরকার জনগণের সরকার। নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হলে তিনি আমাকে তা দেখার আশ্বাস দেন।

এসময় বিলাসপুরে সহিংসতায় নিহত হাজারবিঘা গ্রামের ৩ জনের পরিবারকে ৬ লাখ টাকার আর্থিক সহায়তা দেন এ্যাডভোকেট সালমা ইসলাম। বুধবার দুপুর ১ টায় তিনি দোহারের বিলাসপুরের  হাজারবিঘা গ্রামে নিহতদের পরিবারের সাথে দেখা করেন।

এসময় নিহত মোশারফ খন্দকার ও তার ছেলে মাসুদ খন্দকারের পরিবারের পক্ষ থেকে নগদ ৪লাখ টাকা গ্রহণ করেন মোশারফ খন্দকারের স্ত্রী রোকেয়া বেগম এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকবুল হোসেনের স্ত্রী শারমিন মোল্লা নগদ ২ লাখ টাকা গ্রহণ করেন।

এ সময় তিনি বিলাসপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন মোল্লাকে অনুরোধ করে বলেন, নিহত ও আহতদের পরিবারে যাদের চাকরী করার সামর্থ্য আছে তাদেরকে যমুনা গ্রুপে চাকরীর ব্যাবস্থা করা হবে।

আপনার মতামত দিন