বিলাশপুরে যাত্রার নামে অশ্লীল নৃত্যের আসর চলছে

481

স্টাফ রিপোর্টার, নিউজ ৩৯ ♦ বিলাসপুর ইউনিয়নের বিলাসপুর গ্রামে শুরু হয়েছে যাত্রাপালা। বিভিন্ন বিদ্যালয়ের চলছে বার্ষিক পরীক্ষা। অথচ এই অবস্থাতেই দোহার উপজেলার বিলাশপুর এলাকায় চলছে যাত্রাপালার নামে রাতভর নগ্ন নৃত্য।

এই মাস ধরে চলবে এই যাত্রা । রাত দশটায় দিকে শুরু হয়ে চলে গভীর রাত পর্যন্ত । আর এসবের খবরে ওই প্যান্ডেলে থানার বিভিন্ন এলাকা থেকে প্রতিরাতেই ভীড় জমাচ্ছে উঠতি বয়সীসহ বিভিন্ন বয়সের মানুষের। 

পুলিশ, উপজেলা প্রশাসনসহ জেলা প্রশাসনের নিকট থেকে বৈধভাবে যাত্রাপালার এক মাসের জন্য অনুমতি নেয়া হয়েছে বলে জানা যায় ।

স্থানীয়দের অভিযোগ এলাকার যুবকেরা বিশেষত স্কুল-কলেজের ছাত্ররা এবং সমাজের এক শ্রেণীর কামনা সিদ্ধ লোকজন এই যাত্রার প্রধান দর্শক। সবারই আশঙ্কা এই যাত্রা পালা বাড়িয়ে দিতে পারে সামাজিক বিশৃঙ্খলা। অভিযোগ রয়েছে স্থানীয় চেয়ারম্যানের কাছের লোকজনের পৃষ্ঠপোষকতায় বিলাসপুরে চলছে এই যাত্রাপালা।

একসময় যাত্রা পালা গ্রাম বাংলার একমাত্র বিনোদনের মাধ্যম ছিল। গভীর রাতে আরম্ভ হয়ে ভোর রাত পর্যন্ত গ্রামের সবাই উপভোগ করত এই যাত্রা। নাচ-গানের মাধ্যমে তুলে ধরা হতো নানান লোক কাহিনী। কিন্তু সময়ের পরিক্রমায় আর দিন বদলের হাওয়ায় গ্রামের মানুষদের বিনোদনের মাধ্যমও বদলে গিয়েছে।

অন্য খবর  অবশেষে দোহার পৌর বিএনপি ’র কমিটি গঠন

সবার বাসায় টিভি ,ডিশ এর সংযোগ। আগে যে যাত্রা পালার জন্য সারা বছর সবাই অপেক্ষা করে থাকতো আজ আর তার আর দরকার পড়ে না, চ্যানেল ঘুরালেই দেখা যায়  হরেক রকমের বিনোদন ।

বর্তমানে যাত্রাতেও লেগেছে দিন বদলের হাওয়া , মানুষজন কে আকর্ষণ করার জন্য বিভিন্ন অশ্লীল গানের সাথে চলছে শরীর প্রদর্শনী। আজকাল যাত্রার শুরুতেই দেখানো হয় বলিউডের আইটেম সং শিলা কি জাওয়ানি

আপনার মতামত দিন